• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সল্টলেক আমরিতে বিনা চিকিৎসায় নার্সের মৃত্যুর অভিযোগ, তারপর কী হল জেনে নিন

সাধারণ রোগী নয়, এবার হাসপাতালের ডিউটিরত নার্সের বিনা চিকিৎসায় মৃত্যুর অভিযোগ। অভিযুক্ত সল্টলেকের আমরি হাসপাতাল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার সকালে উমা কেশ নামে নার্সের মৃত্যুর পর দফায় দফায় বিক্ষোভ দেখান হাসপাতালের অন্য় নার্স এবং কর্মীরা। এইচআর ম্যানেজার বোঝাতে গেলে তাঁকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।

সল্টলেক আমরিতে বিনা চিকিৎসায় নার্সের মৃত্যুর অভিযোগ, তারপর কী হল জেনে নিন

ঘটনার সূত্রপাত বেশ কয়েকদিন আগে। অভিযোগ, শারীরিক অসুস্থতার জন্য ছুটি চেয়েছিলেন উমা কেশ নামে ওই নার্স। কিন্তু কর্তৃপক্ষ ছুটি দেয়নি বলে অভিযোগ। বুধবার গভীর রাতে ডিউটি সপ্তম তলে ডিউটি করার সময় পড়ে যান উমা। সেই সময় সিটি স্ক্যান করার কথা বলা হলেও, শুধুমাত্র ব্যথার ওষুধ দিয়েই তাঁকে রাখায় হয় বলে অভিযোগ। বারবার বলা হলেও এমআরআই-ও করা হয়নি বলে অভিযোগ অন্য নার্সদের। সকালে ইএসআই হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেওয়ারও অভিযোগ উঠেছে কর্তৃপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল ৭.৩০ নাগাদ ওই নার্সের মৃত্য়ু হয়।

সল্টলেক আমরিতে বিনা চিকিৎসায় নার্সের মৃত্যুর অভিযোগ, তারপর কী হল জেনে নিন

সহকর্মী নার্সের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই উত্তপ্ত হয়ে ওঠে সল্টলেকের আমরি হাসপাতাল চত্বর। দফায় দফায় বিক্ষোভ দেখাতে থাকেন নার্স ও হাসপাতালের অন্য কর্মীরা। কর্ম বিরতিও পালন করা হয় কর্মীদের তরফে। তাঁদের অভিযোগ কোনও চিকিৎসাই হয়নি সহকর্মী উমা কেশের। বিকেলের দিকে এইচ আর ম্যানেজার গৌতম নায়েক কর্মীদের কাছে গেলে তাঁকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। এলাকা ছেড়ে পালিয়ে যান তিনি। স্থানীয় তৃণমূল কাউন্সিলরের সামনেই এই কাণ্ড ঘটে বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

English summary
nurse dies without treatment, allegation against saltlake amri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X