India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নূপুর শর্মার মন্তব্যে বিধানসভায় নিন্দা প্রস্তাব! পুলিশের কাছে চার সপ্তাহ সময় চাইলেন নেত্রী

Google Oneindia Bengali News

নবীকে নিয়ে নূপুর শর্মার মন্তব্যে দেশজুড়ে প্রতিবাদের ঝড় ওঠে! দেশের বিভিন্ন অংশে অশান্তি ছড়িয়ে পড়ে। যার প্রভাব পড়ে বাংলাতেও। হাওড়ার ডোমজুড় সহ রাজ্যের বিভিন্ন অংশে অশান্তি'র ঘটনা ঘটে। সেই ঘটনায় যদিও কড়া ভাষায় প্রতিক্রিয়া জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি বিজেপি নেত্রী নূপুর শর্মা'র মন্তব্যে তীব্র সমালোচনা করেছিলেন তিনি। শুধু তাই নয়, কেন তাঁকে গ্রেফতার করা হচ্ছে না তা নিয়েও প্রশ্ন তোলা হয়।

তিনটে জায়গায় গণ্ডগোল হয়েছে

তিনটে জায়গায় গণ্ডগোল হয়েছে

আর এই পরিস্থিতির মধ্যেই বিধানসভার অধিবেশনে ফের একবার উঠল নূপুর শর্মা বিতর্ক! বিজেপি নেত্রী এবং নবীন জিন্দালদের মন্তব্যে নিন্দা প্রস্তাব আনল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। আজ সোমবার বিধানসভায় উপস্থিত হন রাজ্যের প্রশাসনিক প্রধান। সেখানে একাধিক বিষয়ে বক্তব্য রাখেন তিনি। আর রাখতে গিয়েই মমতা বলেন, রাজ্যের যেখানেই অশান্তি ঘটেছে কড়া হাতে ব্যবস্থা নেওয়া হয়েছে। তবে এদিন তিনটি জায়গাতেই অশান্তি হয়েছে বলে এদিন দাবি করেন মমতা। বলেন, শুধু তিনটে জায়গায় গণ্ডগোল হয়েছে। হাওড়া, রেজিনগর ও নদিয়ায়। কিন্তু তাও হওয়া উচিৎ ছিল না বলেই এদিন বলেন মুখ্যমন্ত্রী।

তাঁকে গ্রেফতার করা হবে না

তাঁকে গ্রেফতার করা হবে না

তবে নূপুর শর্মা কেন এখনও গ্রেফতার হল না তা নিয়ে প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বিধানসভায় মুখ্যমন্ত্রী বক্তব্য রাখার সময় তীব্র বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা। এমনকি ওয়াকআউটও করেন তাঁরা। আর এই মধ্যেই মমতা বলেন, কেন ওই মহিলা এখনও গ্রেফতার হল না। আমি জানি তাঁকে গ্রেফতার করা হবে না। তবে ইতিমধ্যে কলকাতা পুলিশের কাছে চার সপ্তাহ সময় নূপুর শর্মা চেয়েছে বলে এদিন জানান মমতা।

নূপুর শর্মার বিরুদ্ধে এফআইআর দায়ের

নূপুর শর্মার বিরুদ্ধে এফআইআর দায়ের

বলে রাখা প্রয়োজন, কলকাতা পুলিশ সহ রাজ্যের বিভিন্ন থানাতে নূপুর শর্মার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। নবান্ন থেকে মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন, প্রতিবাদ মানুষের অসুবিধা করে না। বরং নূপুর শর্মার বিরুদ্ধে বিভিন্ন থানাতে গিয়ে অভিযোগ জানানোর নির্দেশ দেন। সেই মতো একাধিক অভিযোগ দায়ের হয়েছে। সেই একটি মামলাতেই কলকাতা পুলিশের তরফে নূপুর শর্মাকে তলব করা হয়েছে বলে জানা যাচ্ছে।

সময় চেয়েছেন বিজেপি নেত্রী

সময় চেয়েছেন বিজেপি নেত্রী

জানা গিয়েছে, ইমেল মারফৎ কলকাতা পুলিশের কাছে সময় চেয়েছেন বিজেপি নেত্রী। জীবনের ঝুঁকি রয়েছে। ফলে এখন নারকেলডাঙা থানায় হাজিরা দিতে পারবেন না বলে নাকি ওই ইমেলে জানিয়েছেন নূপুর শর্মা। আর এজন্যে চার সপ্তাহ সময়ও চেয়ে নিয়েছেন বলে জানা যাচ্ছে। যদিও এখনও এই বিষয়ে পুলিশের তরফে কোনও সময় দেওয়া হয়নি বলেই খবর। তবে খুব শিঘ্রই যে এই বিষয়ে ফের একবার কলকাতা পুলিশের তরফে নোটিশ পাঠানো হবে সেটাই জানা যাচ্ছে।

মায়ের জন্মদিনে প্রধানমন্ত্রীর আবেগঘন ব্লগে শৈশবের বন্ধুর গল্প, কে এই আব্বাস মায়ের জন্মদিনে প্রধানমন্ত্রীর আবেগঘন ব্লগে শৈশবের বন্ধুর গল্প, কে এই আব্বাস

English summary
Nupur Sharma seeks time from kolkata police, west bengal assembly passes resolution against bjp leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X