• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'সময় হলে সব সামনে আসবে, কেউ রেহাই পাবে না', আদালতে বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়

Google Oneindia Bengali News

কেউ রেহাই পাবে না... আদালতের মধ্যে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন পার্থ চট্টোপাধ্যায়। ১৪ দিনের জেল হেফাজতের মেয়াদ শেষে আজ বৃহস্পতিবার আদালতে তোলা হয় তৃণমূলের প্রাক্তন মহাসচিব এবং তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে। শুনানি চলাকালীন কিছুক্ষণের জন্যে এজলাসে নিয়ে আসা হয় পার্থ এবং অর্পিতাকে।

হাত জড়ো করে আদালতে বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়

আর সেখানেই কার্যত বোমা ফাটান বর্ষীয়ান এই তৃণমূল নেতা। তবে এদিন চুপচাপ ই ছিলেন অর্পিতা। তবে কিছুটা ভেঙে পড়েছেন তিনি।

স্কুল সার্ভিস কমিশনে নিয়োগ দুর্নীতি মামলাতে গ্রেফতার করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে। তবে তাঁর বান্ধবীর বাড়ি থেকে কয়েকশ কোটি টাকা উদ্ধারের ঘটনায় কার্যত তদন্তের মোড় ঘুরে গিয়েছে। একাধিক ধারা যুক্ত করা হয়েছে ইডির তরফে। যদিও বিপুল এই টাকার মালিক কে সে বিষয়ে স্পষ্ট ভাবে কিছু জানাননি পার্থ। এমনকি তদন্তে বারাবার অসহযোগিতা করছেন বলেও অভিযোগ করেছে ইডি। তবে বেশ কয়েকবার ষড়যন্ত্রের তত্ত্ব সামনে এনেছেন পার্থ চট্টোপাধ্যায়। তবে কে বা কারা এই ষড়যন্ত্র করেছে সে বিষয়ে স্পষ্ট ভাবে কিছু জানাননি তিনি।

আর এর মধ্যেই আদালতে কার্যত বোমা ফাটালেন তৃণমূলের প্রাক্তন মহাসচিব। তাঁর কথায়, 'কেউ ছাড় পাবে না, সঠিক সময়ে সব প্রমাণ হবে'! তবে কেউ ছাড় পাবে না বলতে পার্থবাবু কি বোঝাতে চাইলেন তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। তাহলে কি কাউকে নির্দিষ্ট ভাবে ইঙ্গিত করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী? একাধিক জল্পনা তৈরি হয়েছে রাজ্য রাজনীতি। যদিও এই বিষয়ে শাসকদলের দাবি, কি বোঝাতে চাইছেন সেটাই পার্থবাবুই ভালো জানেন।

তবে এদিন শুনানিতে পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের তীব্র বিরোধীতা করা হয় ইডির তরফে। সওয়ালে ইডির আইনজীবী জানান, উনি একজন প্রভাবশালী ব্যক্তি। এতে প্রমাণ নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। পাশাপাশি ইডির তরফে বেশ কিছু তথ্য তুলে ধরা হয়।

আইনজীবী জানান, এখনও পর্যন্ত ৬০টি অ্যাকাউন্ট, একাধিক ভুয়ো সংস্থার খোঁজ পাওয়া গিয়েছে। শুধু তাই নয়, অর্পিতার নামে থাকা এলআইসি নিয়েও চাঞ্চল্যকর তথ্য দিয়েছে এদিন ইডি। জানিয়েছেন, দেখা গিয়েছে অর্পিতার নামে থাকা এলআইসির প্রিমিয়াম দেওয়ার জন্যে ফোন আসছে পার্থবাবুর কাছে।

অন্যদিকে পার্থবাবুর তরফে আইনজীবীরা শারীরিক অসুস্থতার কথা তুলে ধরেন। জানান, হিমোগ্লোবিন কমেছে পার্থর। ক্রিয়েটিনিনও বেড়েছে। শৌচাগারেও যেতে পারছেন না। এমনকি গত কয়েকদিন আগে ব্যাপক ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন বলেও দাবি আইনজীবীদের। দীর্ঘ সওয়াল জবাব শেষে আদালত নির্দেশ এখনও জানাননি বলেই জানা যাচ্ছে।

ফাইল হাতে হাইকোর্টে সুকন্যা মণ্ডল পৌঁছতেই গরু চোর বলে চিৎকার মহিলার ফাইল হাতে হাইকোর্টে সুকন্যা মণ্ডল পৌঁছতেই গরু চোর বলে চিৎকার মহিলার

English summary
Nobody will be spared, says Partha Chatterjee as he was going to court today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X