• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুজোয় বাড়তি পরিষেবা নয়, হাইকোর্টের রায়ে‌‌‌র পর সিদ্ধান্ত মেট্রো কর্তৃপক্ষের

এ বছরের পুজো সত্যি অন্যরকম। হাইকোর্টের নির্দেশে শহরের পুজো মণ্ডপে দর্শনার্থীদের প্রবেশ নিষেধ, দর্শক ছাড়াই থিমের মণ্ডপগুলিতে একা জেগে থাকবে প্রতিমা। হাইকোর্টের এই সিদ্ধান্তে মেট্রো চলাচলের বর্তমান সময়সীমাও আর বাড়ানো হবে না। আর তার ফলে মেট্রোয় ভিড়ের সম্ভাবনাও আর থাকছে না।

পুজোয় বাড়তি পরিষেবা নয়, হাইকোর্টের রায়ে‌‌‌র পর সিদ্ধান্ত মেট্রো কর্তৃপক্ষের

সোমবার হাইকোর্টের রায়ের আগে পুজোর সময় সারারাত যে মেট্রো চলবে না তা আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এই সিদ্ধান্তের পর বাড়তি মেট্রো পরিষেবা আর পাবে না যাত্রীরা। মেট্রো রেল সূত্রে খবর, রোজ সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্তই মেট্রো চলবে। তবে সপ্তমী থেকে দশমী, সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ট্রেন চলবে ২০ মিনিট অন্তর। মেট্রোর এক আধিকারিক জানান, '‌করোনা আবহে শুধুমাত্র জরুরি পরিষেবাটুকুই দিতে চাই। কোনওভাবেই ভিড়কে উৎসাহিত করা আমাদের লক্ষ্য নয়।’‌ পুজোয় ট্রেন চালানো নিয়ে সিদ্ধান্ত নিতে বিভিন্ন মেট্রো স্টেশনের সুপারদের নিয়ে বৈঠক হয় মেট্রো ভবনে। সেখানে ঠিক হয়, কবি সুভাষ ও দমদম থেকে যথাক্রমে রাত ৯টা ৪৫ ও ৯টা ৫৫ মিনিটে অন্তিম মেট্রো ছাড়ার কথা ভাবা হয়েছিল। তবে আপাতত সেই সিদ্ধান্ত থেকে পিছিয়ে এসেছে মেট্রো কর্তৃপক্ষ।

কলকাতা : পুজোয় বাড়ছে না মেট্রোর সময়সীমা, হাইকোর্টের রায় শুনে সিদ্ধান্ত মেট্রোর

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর, প্রথমবার মেট্রো চলতে শুরু করে কলকাতায়। স্বাস্থ্যবিধি মেনে পরিষেবা চলছে। মেট্রো চলাচল শুরু হওয়ার এক সপ্তাহ পর থেকে কলকাতায় বাড়তে শুরু করে কোভিড আক্রান্তের সংখ্যা। তাতে অনেকেরই ধারণা হয় মেট্রো চলাচলের জন্যই এমনটা হয়েছে।

ভারত থেকে চিনা সেনাকে হটানো হবে কবে? তারিখ জানাতে চেয়ে মোদীর কাছে আবেদন রাহুলের

English summary
no extra tarin for durga puja purpose metro authorities decide after the high court verdict
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X