• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড়দিনের আগে করোনার উদ্বেগ বাড়ল শহরে, কলকাতায় নতুন করে ৩টি কন্টেইনমেন্ট জোন

শীত জাঁকিয়ে পড়ার আগেই শহরে বাড়ল কন্টেইনমেন্ট জোনের সংখ্যা। নতুন করে তিনটি কন্টেইনমেন্ট জোনের কথা ঘোষণা করেছে রাজ্য সরকার। তার মধ্যে সবকটিই দক্ষিণ কলকাতার মধ্যে পড়ে। বালিগঞ্জ সার্কুলার রোড, টালিগঞ্জ, এবং গড়িয়া। এই তিনটি এলাকাকে নতুন করে কন্টেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করেছে রাজ্য সরকার।

বড়দিনের আগে করোনার উদ্বেগ বাড়ল শহরে

শীত পড়তেই কন্টেইনমেন্ট জোনের সংখ্যা বাড়ল রাজ্যে। গত কয়েক সপ্তাহ ধরেই শহরে করোনা সংক্রমণের সংখ্যা বাড়তে শুরু করেছে। যে তিনটি নতুন করোনা ভাইরাসের সংক্রমণের সংখ্যা বেড়ে যাওয়ায় নতুন করে কন্টেইনমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। শীত কাল আসার সঙ্গে সঙ্গে শহরে করোনা সংক্রমণ বাড়তে শুরু করেছে। এই নিয়ে সব রাজ্যের সঙ্গেই বৈঠক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ়

কোনও রকম ঢিেলমি নয়। রাজ্যগুলিকে আগেই সতর্ক করেছিল কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী সব রাজ্য সরকারেকেই করোনা মোকাবিলার গাইডলাইন বেধে দিয়েছিলেন। তিনি বলেছিলেন যতটা সম্ভব সতর্ক হয়ে কাজ করতে হবে। কন্টেইনমেন্ট জোন নিয়ে নতুন করে রাজ্য সরকারগুলিকে তৎপর হওয়ার নির্দেশ দিয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ইতিমধ্যেই দিল্লিতে করোনা ভাইরাসের সংক্রমণের থার্ড ওয়েভ শুরু হয়ে গিয়েছে। এবার করোনা সংক্রমণের সেকেন্ড ওয়েভ ধাক্কা দেবে বাণিজ্যনগরি মুম্বইয়ে।

English summary
New three containment zone in Calcutta
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X