• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঊষসী কাণ্ডের পর এবার শহরে মহিলা বক্সারের 'শ্লীলতাহানি'! পুলিশের বিরুদ্ধে ফেরানোর অভিযোগ

  • |

ঊষসী সেনগুপ্তের শ্লীলতাহানি কাণ্ড থেকেও শিক্ষা নিল না কলকাতা পুলিশ। মোমিনপুরে এক মহিলা বক্সারকে প্রকাশ্য দিবালোকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অভিযোগ পাওয়ার পর সন্ধেয় এলাকায় যায় পুলিশ। তবে প্রথমে প্রত্যাখ্যান করা নিয়ে পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ঊষসী কাণ্ডের পর এবার বক্সারের শ্লীলতাহানি! পুলিশের বিরুদ্ধে ফেরানোর অভিযোগ

রিমাউন্ট রোড দিয়ে স্কুটার চালিয়ে যাচ্ছিলেন জাতীয় পর্যায়ের এক মহিলা বক্সার। সেই সময় বাসের গেটে ঝুলছিল তিন যুবক। হিন্দি ভাষী ওই বক্সারকে গালাগালি দেয় বলে অভিযোগ। প্রতিবাদ করেন ওই বক্সার। এরপরেই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পুলিশ সামনে থেকে দেখলেও, কিছুই করেনি বলেও অভিযোগ। পুলিশকর্মী থানায় যাওয়ার পরামর্শ দেন বলে জানি গিয়েছে।

বিষয়টি নিয়ে ফেসবুক পোস্টে ক্ষোভ উগরে দেওয়ার পর সক্রিয় হয় পুলিশ। সন্ধের পর এলাকায় যায়।

ঊষসী সেনগুপ্তের শ্লীলতাহানি কাণ্ডের পর লালবাজার থেকে পুলিশকর্মীদের উদ্দেশে কড়া নির্দেশিকা জারি করা হয়েছিল, যাতে শ্লীলতাহানির মতো অভিযোগে, কাউকে ফেরানো না নয়। তবে সেই নির্দেশিকায় যে কোনও কাজ হয়নি এই ঘটনায় প্রমাণিত।

আইনজীবী জয়ন্তনারায়ণ চট্টোপাধ্যায় পুলিশের পদক্ষেপে কটাক্ষ করে বলেছেন, যেখানে পুলিশ থানার মধ্যে ফাইল দিয়ে আক্রমণকারীদের হামলা থেকে আড়াল করে, ঝোপের আড়ালে আশ্রয় নেন, সেখানে এই ধরনের ঘটনায় পুলিশ কোন ধরনের পদক্ষেপ করতে পারে, তা সহজেই অনুমেয় বলে মন্তব্য করেন তিনি।

English summary
National level Boxer was allegedly molested at Mominpore area in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X