• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডিসেম্বরেই রাজ্যে আসছেন মোদী, তৃণমূলকে পাল্টা চ্যালেঞ্জ এবার দুয়ারে দুয়ারে কর্মসূচি বিজেপির

আর দেরি নয়। ডিসেম্বরে রাজ্য তোলপাড় করতে দিল্লি থেকে আসছেন বিজেপির হেভিওয়েটরা। তালিকার প্রথমেই রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সূত্রের খবর একুশের বিধানসভা ভোটকে টার্গেট করে দলীয় কর্মীেদর চাঙ্গা করতে ১ ডিসেম্বরে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে রাজ্যে আসছেন মোদীর সেনাপতি অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী

রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী

রাজ্যে একুশের ভোটের দামামা বাজল বলে। ডিসেম্বর মাসেই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে কোনও একটি দিন তিনি রাজ্যে আসবেন এখনও তারিখ সুনির্দিষ্ট করে জানানো হয়নি বিজেপির পক্ষ থেকে। সূত্রের খবর রাজ্যের দলীয় কর্মীদের চাঙ্গা করতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই সফর বলে মনে করা হচ্ছে। আর এই মোদীর সফর থেকেই রাজ্যের বিজেপি যুব মোর্চার কর্মীরা।

রাজ্যে আসছেন অমিত শাহ এবং নাড্ডাও

রাজ্যে আসছেন অমিত শাহ এবং নাড্ডাও

শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নন, রাজ্যে আসছেন অমিত শাহ এবং জেপি নাড্ডাও। একুশের ভোটকে টার্গেট করে রাজ্যে প্রতিমাসেই আসার পরিকল্পনা নিয়েছেন বিজেপির চাণক্য অমিত শাহ এবং জেপি নাড্ডা। কোনও ভাবেই তাঁরা বাংলার ময়দান এখন ছাড়তে চাইছেন না। ভোট পরিচালনার দায়িত্বেও দিল্লির নেতাদেরই পাঠিয়েছেন অমিত শাহ। কাজেই প্রতিটি পদক্ষেপ পরখ করে ফেলতে চাইছেন বিজেপির চাণক্য। তাই দিলীপ ঘোষদের কোনও ভাবেই নজরের বাইরে রাখতে চাইছেন না অমিত শাহরা।

বিজেপির দুয়ারে দুয়ারে কর্মসূতি

বিজেপির দুয়ারে দুয়ারে কর্মসূতি

একুশের ভোটের আগে প্রথম রাজ্য সফরে এসেই দলীয় কর্মীদের কঠোর পরিশ্রমের বার্তা দিয়েছিলেন অমিত শাহ। ২৩ দফা কর্মসূচি অক্ষরে অক্ষরে মেনে চলার নির্দেশ দিয়েছিলেন তিনি। বাড়ি বাড়ি গিয়ে দলের প্রচারে জোর দিয়েছিলেন অমিত শাহ। সেই নির্দেশ অনুযায়ী এবার তৃণমূলের দুয়ারে দুয়ারে কর্মসূচির পাল্টা হিসেবে পথে নামছেন বিজেপির যুব মোর্চার নেতারা কর্মীরা। বাড়ি বাড়ি গিয়ে তাঁরা দলের ও মোদী সরকারের উন্নয়নের প্রচার করবেন বলে জানা গিয়েছে। এই কর্মসূচিতে কোনও খামতি রাখতে চাননা অমিত শাহরাষ গ্রাম থেকে শহর এমনকী পাড়ায় পড়ায় পরন্ত পৌঁছে যাবেন বিজেপি কর্মীরা।

পথে নামছে ২ লক্ষ যুব কর্মী

পথে নামছে ২ লক্ষ যুব কর্মী

গোটা ডিসেম্বর মাস ধরে রাজ্যে একাধিক কর্মসূচি পালনের পরিকল্পনা সাজিয়ে ফেলেছেন অমিত শাহরা। প্রায় ২ লক্ষ যুব বিজেপি নেতা কর্মী ডিসেম্বর মাস ধরে রাজ্যের বিভিন্ন যায়গায় সভা, মিছিল করবে। প্রতি বাড়িতে গিয়ে দলের প্রচার করবেন তাঁরা। বিজেপি যুব সভাপতি সৌমিত্র খাঁ দাবি করেছেন তৃণমূল যখন দুয়ারে দুয়ারে গিয়ে মানুষকে ভয় দেখাবে। তখন বিজেপির যুব কর্মীরা গিয়ে তাঁদের শাসকদের ভয় থেকে বের করে আনবে।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে, মোদিকে জানালেন মুখ্যমন্ত্রী

English summary
Narendra Modi will visit West Bengal on December
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X