• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির ৮ অক্টোবরের অভিযানের প্রস্তুতি তুঙ্গে! সরকার থেকে দেওয়া হল ২ দিনের নবান্ন বন্ধের নোটিস

  • |

একদিকে যখন বিজেপির যুব মোর্চার (BJP) ৮ অক্টোবরের নবান্ন (Nabanna)অভিযানের কর্মসূচির প্রস্তুতি তুঙ্গে, সেই সময় (এদিন বিকেলে) সরকারের তরফ থেকে নির্দেশিকা জারি করে জানানো হল ২ দিনের জন্য বন্ধ থাকবে নবান্ন। স্যানিটাইজেশনের কাজ করা হবে দুদিন ধরে।

বিজেপির নবান্ন অভিযান

বিজেপির নবান্ন অভিযান

বেশ কিছুদিন আগে থেকেই বিজেপি তাঁদের নবান্ন অভিযানের কর্মসূচি ঘোষণা করেছিল। এসএসসি টেটে দুর্নীতির অভিযোগ, স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়া, বেকারদের চাকরির ব্যবস্থা, পরীক্ষায় বয়সের উর্ধ্বসীমা বাড়ানো, দুর্নীতি মুক্ত পিএসসি, নিয়োগ প্রক্রিয়ার সরলীকরণের দাবিতে এই নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে।

গেরিলা কায়দায় নবান্ন অভিযানের হুঁশিয়ারি

গেরিলা কায়দায় নবান্ন অভিযানের হুঁশিয়ারি

হাওড়া ও কলকাতা থেকে মিছিল যাবে বলেও জানানো হয়েছিল। বিজেপির তরফে জানানো হয়েছিল গেরিলা কায়দায় হবে নবান্ন অভিযান। বিজেপির দেওয়া সূচি অনুযায়ী, বেলা ১২ নাগাদ ৪ টি মিছিলের য়াত্রা শুরুর কথা। ২ টি যাবে হাওড়া থেকে আর ২ টি কলকাতা থেকে। হাওড়ার দুটি মিছিলেনর একটি সাঁতরাগাছি থেকে অপরটি হাওড়া ময়দান থেকে যাত্রা শুরু করবে। কলকাতা থেকে ২ টি মিছিলের একটি বিজেপি সদর দফতর থেকে অন্যদিকে দক্ষিণ কলকাতা থেকে যাত্রা শুরুর কথা।

 নবান্ন বন্ধের বিজ্ঞপ্তি রাজ্যের

নবান্ন বন্ধের বিজ্ঞপ্তি রাজ্যের

এদিন বিকেলে রাজ্য সরকার বিজ্ঞপ্তি দিয়ে জানায় বৃহস্পতি ও শুক্রবার নবান্ন বন্ধ থাকবে। স্যানিটাইজেশনের কাজের জন্যই নবান্ন বন্ধ রাখা হবে বলে জানানো হয়েছে। নবান্নের পাশাপাশি রাইটার্সও বন্ধ রাখা হবে। সুরক্ষা বিধি মেনে ওই দুই দিন আধিকারিক ও কর্মীদের কাজে না আসার জন্য অনুরোধ করা হয়েছে সরকারের তরফ থেকে।

 অভিযানের ভয়েই নবান্ন বন্ধের সিদ্ধান্ত, দাবি বিজেপির

অভিযানের ভয়েই নবান্ন বন্ধের সিদ্ধান্ত, দাবি বিজেপির

এদিকে নবান্ন বন্ধ করা নিয়ে, বিজেপির দাবি, তাদের অভিযানের ভয়ে ভীত হয়েই নবান্ন বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অন্যদিকে সরকারের তরফ থেকে স্যানিটাইজেশনের কথা বলা হলেও, বিরোধীদলের কর্মসূচির দিনে সচিবালয় বন্ধের সিদ্ধান্ত রাজনৈতিক আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

কলকাতাঃ হাথরাসের ঘটনার প্রতিবাদে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের প্রতিবাদ মিছিল

নীতীশের রাজনৈতিক মূলধনে টান, দানা বাঁধতে শুরু করেছে বিদায়ের জল্পনা

English summary
Nabanna will be closed for eighth and nineth October due to sanitisation work, says WB Govt notive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X