Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুখ্যমন্ত্রী মমতাকে হত্যার ছক ফাঁস, উচ্চ সতর্কতা জারি করে তদন্তে সিআইডি, কারা এর পিছনে

  • Posted By:
Subscribe to Oneindia News

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হত্যার সুপারি দিয়ে মেসেজ এল হোয়াটসঅ্যাপে। বহরমপুরের এক উনিশ বছর বয়সী পলিটেকনিকের ছাত্রের মোবাইলে এই মেসেজ এসেছে। যা জানার পর থেকেই কলকাতা পুলিশ উচ্চ সতর্কতা জারি করেছে।

মুখ্যমন্ত্রী মমতাকে হত্যার ছক ফাঁস, উচ্চ সতর্কতা জারি

পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে সোমবার রাতে। মুর্শিদাবাদের ছাত্রটির হোয়াটসঅ্যাপে মেসেজ আসে। সেখানে তাঁকে জঙ্গিদের দলে যোগ দেওয়ার আহ্বান জানানো হয়। মেসেজ প্রেরক জানায় সে সারা দেশ থেকে যুবকদের জঙ্গি দলে ঢোকাচ্ছে। ইচ্ছুকদের মোটা টাকা দেওয়া হচ্ছে।

সেই মেসেজেই বলা হয়, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খুনের সুপারি রয়েছে তার কাছে। ছাত্রটিকেই এই দায়িত্ব নিতে বলা হয়। তবে সে প্রস্তাব নাকচ করায় তাঁকে ভর্ৎসনা করা হয়। পরাজিত বলে গালাগাল দেওয়া হয়।

ছাত্রটি জানিয়েছে, সে এই ঘটনা জানিয়ে পুলিশে গেলে বহরমপুর পুলিশ স্টেশনের অফিসার অভিযোগ না নিয়ে উল্টে ঘটনাকে লঘু করে দেখার চেষ্টা করেন। বলেন এই নিয়ে বেশি না ভেবে ফোন বন্ধ রাখতে, তারপরে নাকি সব ঠিক হয়ে যাবে। ছাত্রটি অভিযোগ জানাতে চাইলেও তা নেওয়া হয়নি।

আরও জানা গিয়েছে, পুলিশ স্টেশন থেকে বেরিয়ে আসার পরই ফের একটি মেসেজ আসে ছাত্রটির হোয়াটসঅ্যাপে। পুলিশ স্টেশনে যাওয়ার জন্য এবার তাঁকেও হত্যার হুমকি দেওয়া হয়। এরপর সিআইডির কানে খবর পৌঁছলে তদন্ত শুরু হয়েছে। সূত্রের খবর ফ্লোরিডা থেকে নাকি হোয়াটসঅ্যাপটি এসেছিল। এর বেশি এখনও কিছু বলতে চায়নি পুলিশ।

English summary
Murshidabad student gets money offer on WhatsApp to assassinate CM Mamata Banerjee
Please Wait while comments are loading...