Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

‘অসুস্থ’ লকেটের বাড়িতে মুকুল! মমতার বিরুদ্ধে লড়াইয়ে ‘ভোকাল টনিক’ নেত্রীকে

Subscribe to Oneindia News

বিজেপিতে যোগ দেওয়ার আগেই অসুস্থ বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে ফোন করে আরোগ্য কামনা করেছিলেন মুকুল রায়। কিন্তু গেরুয়া নামবলী গায়ে জড়ানোর পর বিজেপির মহিলা মোর্চা নেত্রীর সঙ্গে তাঁরা দেখা হয়নি। তৃণমূলের বিরুদ্ধে একসঙ্গে লড়াইয়ের বার্তা নিয়ে এবার লকেটের বাড়িতে গেলেন মুকুল রায়। রাজ্য নেতাদের নিয়ে বৈঠকও করলেন তিনি।

‘অসুস্থ’ লকেটের বাড়িতে মুকুল! মমতার বিরুদ্ধে লড়াইয়ে ‘ভোকাল টনিক’ নেত্রীকে

[আরও পড়ুন:দিল্লির ভোটার হতে আবেদন মুকুলের, মমতার সরকারের বিরুদ্ধে ফোন ট্যাপিং-এর অভিযোগও দিল্লিতে]

সোমবার রাতেই তিনি গুজরাট সফর সেরে ফিরেছেন কলকাতায়। মঙ্গলবারই লকেটের বাড়িতে যাওয়ার কথা জানিয়েছিলেন ফিরেই। সেইমতো লকেটের বাড়িতে গিয়ে তাঁর দ্রুত আরোগ্য কামনা করলেন। বার্তা দিলেন তাড়াতাড়ি সুস্থ হয়ে লড়াইয়ে ফেরার। খাতায়-কলমে এখনও বাংলার দায়িত্ব না পেলেও তিনিই যে বাংলা বিজেপির 'বস' তা বুঝিয়ে দিলেন তিনি।

একটা সময় লকেট চট্টোপাধ্যায় তৃণমূলেও তাঁর সহযোদ্ধা ছিলেন। পরে মতানৈক্যের জেরে লকেট দল ছেড়ে বেরিয়ে বিজেপিতে যোগ দেন। বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী হন। আর তৃণমূলের প্রাক্তন সেকেন্ড ইন কম্যান্ড মুকুল রায়ও এখন দল ছেড়ে বিজেপিতে। রাজ্যে বিজেপির মুখ তিনিই। ফলে দুই প্রাক্তন তৃণমূলী একযোগে বিজেপিকে এগিয়ে নিয়ে যেতে উদ্যোগী হবেন।

[আরও পডুন:মুকুলের দাবি 'সত্যি' হলে মা-মাটি-মানুষ-এর 'মালিক'ও অভিষেক, প্রশ্ন মমতার দলের অন্দরমহলেও]

গেরুয়া শিবিরে যোগ দিয়েই রাজ্য বিজেপির নেতাদের সঙ্গে নিজে থেকেই যোগাযোগ করছেন মুকুল রায়। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর ফোন করে লকেটের খোঁজ নিয়েছিলেন। আরোগ্য কামনা করেছিলেন। তারপর দলে যোগ দেওয়ার পরই নিজে থেকে ফোন করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। মাঝে রূপা গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও চা-বৈঠক হয়েছে তাঁর।

এবার বিজেপির মহিলা মোর্চা সভানেত্রী লকেটের সঙ্গে বাড়িতে দেখা করতে গেলেন মুকুল রায়। তিনি তাঁর দিক থেকে কোনও ফাঁক রাখতে চাইছেন না নতুন দলে। বিজেপিতে যোগ দিয়ে তিনি সবাইকে নিয়েই চলতে চান, তা বুঝিয়ে দিচ্ছেন পরতে পরতে। এদিন তিনি বার্তা দেন, বাংলায় পদ্ম ফোটাতে একযোগে কোমর বেঁধে নামতে হবে, সেখানে কোনও দ্বিধা-দ্বন্দ্ব রাখলে চলবে না। সেই লক্ষ্যেই বিজেপিতে নাম লিখিয়ে তিনি ঐক্যের বার্তা দিচ্ছেন। রাজ্যে নেতা-নেত্রীদের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠছেন।

English summary
Mukul Roy will come to visit the BJP leader Locket Chatterjee at her home. Locket is sick for illness
Please Wait while comments are loading...