• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুক্রবার নয় সিবিআই অফিসে! চিঠি নিয়ে নিজের অবস্থান জানালেন মুকুল রায়

Google Oneindia Bengali News

শুক্রবার নিজাম প্যালেসে সিবিআই দফতরে হাজিরা দিচ্ছেন না মুকুল রায়। সূত্রের খবর অনুযায়ী, এদিন সকালে প্রতিনিধির মাধ্যমে চিঠি দিয়ে জানিয়েছেন মুকুল রায়। তবে এদিন হাজিরা না দিলে, পরের দিনই তাঁকে অবশ্যই হাজিরা দিতে হবে বলে জানানো হয়েছে সিবিআই-এর তরফে। এদিন দীর্ঘ সময় সিবিআই দফতরে অপেক্ষা করতে দেখা যায় মুকুল রায়ের প্রতিনিধিদের।

শুক্রবার নয় সিবিআই অফিসে! চিঠি নিয়ে নিজের অবস্থান জানালেন মুকুল রায়

বৃহস্পতিবার নারদ কাণ্ডে গ্রেফতার করা হয়েছিল আইপিএস এসএমএইচ মির্জাকে। এরপরেই মুকুল রায়ের কাছে সিবিআই-এর সমন পাঠানো হয়। মির্জার গ্রেফতারের পরেই ম্যাথু স্যামুয়েল দাবি করেছিলেন মির্জার সঙ্গে তাঁর পরিচয় করিয়ে দিয়েছিলেন মুকুল রায়। পাল্টা মুকুল রায় বলেছেন, ব্যবসার জন্য এসেছিলেন ম্যাথু। তখনই তিনি মির্জার সহ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন।

[ ৮০ টাকা প্রতি লিটার ছুঁয়ে ফেলল পেট্রোলের দাম! মায়ানগরী থেকে রাজধানীতে অগ্নিমূল্য সোনালি জ্বালানি ][ ৮০ টাকা প্রতি লিটার ছুঁয়ে ফেলল পেট্রোলের দাম! মায়ানগরী থেকে রাজধানীতে অগ্নিমূল্য সোনালি জ্বালানি ]

মুকুল রায়ের তরফ থেকে জানানো হয়েছে দলীয় কাজে ব্যস্ত থাকায় তিনি সিবিআই-এর সামনে হাজিরা দিতে পারছেন না। চিঠিতে মুকুল রায় বলেছিলেন, তাঁকে আরও কয়েকদিন সময় দেওয়া হোক। কিন্তু সিবিআই সূত্রে খবর মুকুল রায়কে বেশি সময় দিতে রাজি নন। কেননা এসএমএইচ মির্জাকে সিবিআই হেফাজতে থাকার সময় ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। সূত্রের খবর অনুযায়ী, সেই সময়ের আগেই মির্জার মুখোমুখি বসিয়ে মুকুল রায়কে জেরা করতে চায় সিবিআই।

 [ রাত পোহালেই দেবীপক্ষের সূচনা! কোথায় কেমন বৃষ্টি, খবর দিল আবহাওয়া দফতর] [ রাত পোহালেই দেবীপক্ষের সূচনা! কোথায় কেমন বৃষ্টি, খবর দিল আবহাওয়া দফতর]

English summary
Mukul Roy sends letter to CBI to give permission on not be present on Friday before them. CBI called him on thursday to present before them on friday for inrerrogation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X