• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সারদায় প্রতারক কারা! সিবিআই-এর ডাকে ১০০ বার যেতে প্রস্তুত মুকুল

কোনও প্রশ্ন থেকে তিনি ভীত নন। যখনই ডাক পড়েছে সারদা নিয়ে সিবিআই তদন্তে তিনি সহযোগিতা করেছেন। এমনটাই দাবি করলেন বিজেপিনেতা মুকুল রায়।
  • |
Google Oneindia Bengali News

কোনও প্রশ্ন থেকে তিনি ভীত নন। যখনই ডাক পড়েছে সারদা নিয়ে সিবিআই তদন্তে তিনি সহযোগিতা করেছেন। এমনটাই দাবি করলেন বিজেপি নেতা মুকুল রায়। প্রাক্তন এই তৃণমূল নেতা বলেন, যদি প্রয়োজন হয়, তিনি একশোবার সিবিআই-এর কাছে যাবেন। কেননা সারদায় প্রতারকদের সামনে আনতে, সিবিআইকে সহযোগিতা করতে তিনি প্রস্তুত।

সারদায় প্রতারক কারা! সিবিআই-এর ডাকে ১০০ বার যেতে প্রস্তুত মুকুল

সারদা তদন্তে মুকুল রায়ের নাম এসেছে বারে বারে। বামেদের তরফে ওই অভিযোগ করা হয়েছিল, বলা ভাল এখনও করা হয়। সারদা কাণ্ড সামনে আসার সময়ে মুকুল রায় ছিলেন তৃণমূলে। সেই সময়ে তৃণমূলের তরফে কোনও অভিযোগ তোলা না হলেও, এখন মুকুল রায়ের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়। যদিও এইসব অভিযোগে গুরুত্ব দিতে নারাজ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছে লোক মুকুল রায়। তিনি বলেছেন, সারদা কাণ্ডের এফআইআর-এ তাঁর নাম ছিল না। অভিযুক্ত হিসেবে নয়, সাক্ষী হিসেবে তিনি হাজির হয়েছিলেন বলেও দাবি করেছেন এই বিজেপি নেতা।

রবিবার ধরনা মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কলকাতার নগরপাল রাজীব কুমারের বসা নিয়ে মুকুল রায় বলেন, ওই কাজ করা উচিত হয়নি কলকাতার নগরপালের। একইসঙ্গে তিনি বলেন, রাজীব কুমারকে নিয়ে কেন্দ্র রাজ্য সংঘাত যুক্তরাষ্ট্রীয় কাঠামোর পক্ষে ভাল লক্ষ্মণ নয়। মুকুল রায়ের দাবি, পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে।

English summary
Mukul Roy said, he will go to CBI for 100 times on Saradha investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X