• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ছেড়ে বিজেপির পথে বিধাননগরের মেয়র! হঠাৎ মুকুলের আগমনে জল্পনা তুঙ্গে

লোকসভা নির্বাচনের দামামা যখন বেজে উঠেছে, তখন বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তের বাড়িতে হঠাৎ আগমন বিজেপি নেতা মুকুল রায়ের। তৃণমূল কংগ্রেসের বিধায়ক কাম মেয়র সব্যসাচী দত্তের বাড়িতে মুকুল রায়ের আসার কারণ নিয়ে রাজনৈতিক মহলে জল্পনার পারদ চড়েছে। তাহলে কি লোকসভার আগে সব্যসাচীও বিজেপিতে নাম লেখাতে চলেছেন?

তৃণমূল ছেড়ে কি বিজেপির পথে বিধাননগরের মেয়র! হঠাৎ মুকুলের আগমনে জল্পনা তুঙ্গে

বাউন্সার সটান উড়িয়ে দিলেন বাউন্ডারির ওপারে। মুকুল রায় সাফ জানালেন, সব্যসাচীর সঙ্গে আমার দাদা-ভাইয়ের সম্পর্ক। খিদে পেলেই চলে আসি এ বাড়িতে। আজও এলাম। দশদিন আগেও এসেছিলাম। লুচি-আলুর দম খেলাম, ছানার জিলিপি খেলাম। এবার বাড়ি। তিনি জানালেন কোনও রাজনৈতিক আলোচনা হয়নি সব্যসাচীর সঙ্গে।

একইসঙ্গে তিনি জানান, আমি এলাম বলেই যে সব্যসাচী বিজেপিতে যোগ দিচ্ছে, এ ধারণা ভুল। প্রায়ই আসি। আজও এসেছিলাম। এদিন প্রায় দেড় ঘণ্টা সব্যসাচীর বাড়িতে ছিলেন মুকুল রায়। সব্যসাচীর বাড়ি থেকে বেরিয়ে মুকুল বলেন, ভারত-পাকিস্তান নিয়ে আলোচনা হয়েছে, ভারত-অস্ট্রেলিয়া ক্রিকেট নিয়ে কথা হয়েছে, কোনও রাজনৈতিক আলোচনা হয়নি।

সব্যসাচীকে পারিবারিক বন্ধ হিসেবে ব্যাখ্যা করে মুকুল বলেন, অযথা সব্যসাচীর বিজেপিতে যাওয়া নিয়ে জল্পনা তৈরি করবেন না। আমি বিজেপি করি, ও তৃণমূল করে বলে আমাদের মধ্যে কোনও আলাপচারিতা হবে না, আমাদের ব্যক্তিগত সম্পর্ক থাকবে না, সেটা ভাবা ভুল।

রাজনৈতিক মহেলর একটা অংশের মতে, বিজেপি লোকসভা ভোটের আগে প্রার্থী বাছতে গিয়ে হিমশিম খেয়ে যাচ্ছে। সেই কারণেই তৃণমূলের নানা নেতা-মন্ত্রীদের টোপ দিচ্ছে বিজেপি। আর এটা যে সেই টোপের অংশ নয়, তা জোর দিয়ে কেউ বলতে পারে না। কারণ সব্যসাচীর বাড়িতে দেড় ঘণ্টা ছিলেন, কোনও রাজনৈতিক আলোচনা হবে না, তা কী করে মেনে নেওয়া যায়!

English summary
Mukul Roy increases speculation to go in Sabyachachi Dutta’s house. Can Sabyachachi Dutta go in BJP before Lok Sabha Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X