• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের সেরা ‘গদ্দার’ মমতা বন্দ্যোপাধ্যায়! বেনজির তোপে তপ্ত রাজ্য রাজনীতি

তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠক থেকে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর এককালের সহকর্মী মুকুল রায়কে'গদ্দার'বলে কটাক্ষ করেছেন। সেই 'গদ্দার' এখন বিজেপিতে গিয়ে তাঁর দলকে ভাঙার চেষ্টা করছে বলে অভিযোগ তাঁর। মমতার এই কথার পাল্টা দিলেন মুকুল রায়। তাঁর এক সময়ের নেত্রীকে ভারতের সব থেকে বড় গদ্দার বলে ব্যাখ্যা করলেন।

ভারতের সেরা ‘গদ্দারে’র নাম মমতা বন্দ্যোপাধ্যায়! বেনজির তোপে তপ্ত রাজ্য রাজনীতি

মঙ্গলবার বর্ধমানে এক দলীয় কর্মসূচিতে অংশ নিতে এসেছিলেন মুকুল রায়। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মুকুল রায় বলেন, ভারতের সব থেকে বড় গদ্দারের নাম হল মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বলেছিলেন মুকুলের নাম না নিয়ে। মুকুল রায় প্রত্যাঘাত করলেন মমতার নাম নিয়েই।

মুকুলের কথায়, মমতা বন্দ্যোপাধ্যায় কংগ্রেসের খেয়ে, কংগ্রেসের পরে বড় হয়েছেনষ চারবার সাংসদ হয়েছে, মন্ত্রীও হয়েছেন। তারপর সেই কংগ্রেসকে ভেঙেই নতুন দল গড়েছে। আবার সেই দলের নাম রেখেছেন কংগ্রেসের নাম ধার করেই। এখনও তিনি তাঁর পুরনো দলের সঙ্গ গদ্দারি করে যাচ্ছেন বলে অভিযোগ মুকুল রায়ের।

এদিন তিনি কলকাতার পুলিশ কমিশনারের বাড়িতে সিবিআই পাঠানোরও প্রতিবাদে মুখ্যমন্ত্রীর ধরনা কর্মসূচিরও কড়া নিন্দা করেন। চাষি ফসলের দাম না পেলে ধরনা হয় না, ধরনা হয় পুলিশকে বাঁচাতে। আজবকাণ্ড ঘটছে মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে।

উল্লেখ্য, বিজেপিতে যাগদানের পর তৃণমূলের অনেক নেতা মুকুল রায়কে নানা নামে বিভূষিত করলেও মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে কাঠগড়ায় তোলেন নাম না করে। এখনও পর্যন্ত তিনি মুকুলের নাম করে কিছু বলেননি। অভিযোগ আগেও তুলেছিলেন। সোমবার ফের বলেন, তৃণমূলের অনেক নেতাদের সঙ্গে যোগযোগ রাখছেন, মাঝেমধ্যেই ফোন করছেন এক গদ্দার। সেই'গদ্দারে'র থেকে দূরে থাকার পরামর্শ দেন তৃণমূল সুপ্রিমো।

English summary
Mukul Roy counters Mamata Banerjee is the greatest betrayer of India. He gives reply of Mamata banerjee’s speech with him,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X