ঝুলি থেকে বেড়াল বের হলেও হুঙ্কারই সার, নির্বিষ প্রশ্নে ভাই কেষ্টকে বিঁধলেন মুকুল

Subscribe to Oneindia News

আগের সভা থেকেই হুঁশিয়ারি দিয়ে গিয়েছিলেন মুকুল রায়। মুকুল বলেছিলেন, পরেরবার অনুব্রত মণ্ডলই হবে তাঁর টার্গেট। সেই কথা রাখলেন মুকুল রায়। ঝুলি থেকে অনুব্রতর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বের করলেন। তবে নাম না করেই তিনি হানলেন বাক্যবাণ। মুকুল বললেন, 'জেলার ডাকসাইটে নেতার বিরিুদ্ধেই যদি আর্থিক অনিয়মের অভিযোগ উঠে যায়, তাহলে সংগঠনের ভিত নড়ে যেতে বাধ্য। সেটাই হয়েছে বীরভূমে।'

ঝুলি থেকে বেড়াল বের হলেও হুঙ্কারই সার, নির্বিষ প্রশ্নে ভাই কেষ্টকে বিঁধলেন মুকুল

[আরও পড়ুন:তৃণমূলের বেনোজলে আবাদ ভরাচ্ছে বিজেপি! মুকুলকে কটাক্ষে অভিষেকের তীক্ষ্ণ বাণ]

মুকুল রায় বীরভূমের মঞ্চে দাঁড়িয়ে বললেন, তিনি তৃণমূলের নাড়ি-লক্ষত্র সব জানেন। ঝুলি থেকে বেড়াল বের হতে শুরু করলে, শীর্ষ নেতৃত্ব থেকে তৃণমূলস্তরের সমত্ নেতা-নেত্রীর মুখোশ খুলে দিতে তাঁর সময় লাগবে না। অতি সক্রিয়তা দেখালে তিনি পাল্টা আঘাত হানতে তৈরি রয়েছে। কার্যত হুঁশিয়ারি দিয়ে রলাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

তবে মুকুলের এদিনের বাণ ছিল আপাত নির্বিষ। সে অর্থে তিনি যে দুটি প্রশ্ন ছুঁড়েছেন, তাতে কোনও বিষ নেই। ভাসা ভাসা দুটি প্রশ্নে তৃণমূলকে বিদ্ধ করেছেন মুকুল রায়। বরং আক্রমণের থেকে এদিন তিনি হুঁশিয়ারিই দিয়েছেন আদতে। তিনি প্রশ্ন ছুড়েছেন বীরভূমের ভোলে বোম রাইস মিলের মালিক কে? এই রাইস মিলে যে বিস্তর অনিয়মের অভিযোগ রয়েছে, তা খতিয়ে দেখা হোক। এই অনিয়ম কতটা প্রশাসনিক ক্ষমতার অপব্যবহার করা হয়েছে, তা সামনে আসা জরুরি।

আর দ্বিতীয় প্রশ্ন- বোলপুরে যে জমি কেনা হয়েছে, সেই জমির মালিক কে বা কারা- সমস্ত তিনি জানেন, এ ব্যাপারেও তিনি অনিয়মের অভিযোগ করেছেন। নাম না করলেও মুকুলবাবু বুঝিয়ে দিয়েছেন, তাঁর ইঙ্গিত কোন দিকে। আগের দিন নাম করে বললেও এদিন কেন নাম করলেন না মুকুল রায়? আগের দিন তো বলে গিয়েছিলেন- 'আমি মুখ খুললে হয় অনুব্রত দল ছাড়বেন, নয় দল তাঁকে তাড়িয়ে দেবে।'

পরদিনই চ্যালেঞ্জ গ্রহণ করে অনুব্রত মণ্ডল বলেছিলেন, 'আমি অপেক্ষায় রইলাম মুকুল রায়ের কথা শোনার।' আর এদিন মুকুলবাবুর কথা শুনে জবাবও দিলেন। দেখিয়ে দিলেন নথি। আর বুঝিয়ে দিলেন- মুকুলবাবুর কথার কোনও ভিত্তি নেই। তা তো বোঝা গিয়েছে, অভিযোগের ধরন শুনেই। বুঝিয়ে দিয়েছেন- ফোঁপরা ঢেঁকির মতো বাজল মুকুলের কথা।

[আরও পড়ুন:শ্যামপুরের ওসি-র শেষ 'অপারেশনে' প্রাণ নিয়ে টানাটানি! কেমন আছেন সুমন, খোঁজ নিলেন মমতাও]

English summary
Mukul Roy attacks Anubrata Mandal. He complains of corruption against Anubrata

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.