• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুদীপ্ত সেনের সঙ্গে মুকুলের সাক্ষাৎ করিয়ে দিয়েছিলেন কে, প্রকাশ্যে 'হেভিওয়েট' নাম

  • By Rahul Roy
  • |

সারদা-কর্তাকে আগে কোনওদিনও চোখেও দেখেননি মুকুল রায়। মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে মুকুল রায়ের সারদা যোগ নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তার পাল্টা বাউন্সার ছাড়়লেন মুকুল রায়। তিনি তাঁর প্রাক্তন নেত্রীকে সারদা কেলেঙ্কারির সব থেকে বড় বেনিফিশিয়ারি বলে কটাক্ষ করলেন। বললেন, মুখ্যমন্ত্রীর দৌলতেই আমি ডেলোয় প্রথমবার সুদীপ্ত সেনকে দেখি।

সারদা-কর্তার সঙ্গে সাক্ষাৎ,

মুকুল রায় এদিন সাংবদিক সম্মেলন করে সাফ জানান, এর আগে আমি কোনওদিনই সুদীপ্ত সেনকে দেখিনি। কেউ যদি তাঁকে সারদা-কাণ্ডে তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ প্রমাণ করতে পারেন, তবে রাজনীতিই ছেড়ে দেবেন। এরপরই তিনি প্রশ্ন ছোড়েন, ঠিক যদি উল্টোটা হয়, উনি কি রাজনৈতিক জীবন থেকে অবসর নেবেন?

এদিন মোদীর সভায় মুকুল রায়ের উপস্থিতিকে কটাক্ষ করে মমতা বন্দ্যোপাধ্যায় তোপ দাগেন। প্রধানমন্ত্রী সারদা-কাণ্ডে অভিযুক্তকে নিয়ে বৈঠক করছেন বলেও অভিযোগ তোলেন বাংলার মুখ্যমন্ত্রী। এরপরই বিজেপির রাজ্য দফতরে সাংবাদিক বৈঠক করে বিস্ফোরক মন্তব্য করেন বিজেপির নির্বাচন কমিটির আহ্বায়ক মুকুল রায়।

শুধু সারদা প্রসঙ্গই নয়, হিউম্যান ট্রাফিকিং নিয়েও মুখ্যমন্ত্রীর মন্তব্যের সমালোচনা করেন মুকুল রায়। উত্তরবঙ্গের সভায় সিবিআই চিঠি দখিয়ে কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে অভিযোগ তোলন, তিনি হিউম্যান ট্রাফিকিং সঙ্গে যুক্ত। মুকুল রায়ও এদিন পাল্টা চিঠি দেখিয়ে অভিযোগ করেন, কোচবিহারের জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের বিরুদ্ধেও হিউম্যান ট্রাফিকিংয়ের অভিযোগ রয়েছে।

এদিন নারদা ইস্যুতে ফিরহাদ হাকিমকে কটাক্ষ করে মুকুল বলেন, ফিরহাদ হাকিম নারদায় হাত পেতে টাকা নিয়ে মন্ত্রী হয়েছেন, কাকলি ঘোষ দস্তিদার, অপরূপা পোদ্দার-রা সাসংদ রয়েছেন। তা হলে এরা কি অভিযুক্ত নয়? তা হলে মমতাদেবী এনাদের মনোনয়ন দিলেন কী করে?

English summary
Mukul Roy claims Mamata Banerjee said to meet with Saradha chief. Mukul says he don’t recognize Sudipta Sen.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X