• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিকিৎসকদের নিরাপত্তার দাবি, রোগী ভর্তি বন্ধ সিএমআরআই-এ

চিকিৎসকদের নিরাপত্তার দাবিতে রোগী ভর্তি বন্ধ আলিপুর বেসরকারি হাসপাতাল সিএমআরআইতে। শুক্রবার সকাল থেকেই রোগী ভর্তি বন্ধ। বন্ধ আউটডোরে রোগী ভর্তির কাজও।

তবে আশঙ্কাজনক রোগীদের ভর্তি করা হচ্ছে বলে জানানো হয়েছে হাসপাতালের তরফে। ঘটনায় বিপাকে রোগী ও তাদের আত্মীয়রা।

চিকিৎসকদের নিরাপত্তার দাবি, রোগী ভর্তি বন্ধ সিএমআরআই-এ

বৃহস্পতিবার বিল বাকি রেখেই এক রোগীকে বাড়ি নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। আলিপুর থানায় কংগ্রেস নেতা রাকেশ সিং-এর বিরুদ্ধে তোলাবাজি, হুমকি ও প্রতারণার অভিযোগ দায়ের করে সিএমআরআই কর্তৃপক্ষ। অভিযুক্ত রোগীর পরিবাবের দাবি, সরকারি হাসপাতাল থেকে চিকিৎসার জন্য রোগীকে সিএমআরআই-এ ভর্তি করা হয়। তখন খরচা একলক্ষ টাকা হবে বলে হাসপাতালের তরফে জানানো হয়েছিল বলে দাবি। কিন্তু রোগীর সুস্থ হতে প্রায় একলক্ষ ত্রিশ হাজার টাকা লেগে যায়। এরপর টাকা না দিয়েই হাসপাতাল থেকে রোগীকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। বাধা দিলে হাসপাতালের চিকিৎসক এবং কর্মীদের হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে। যদিও এখনও অভিযুক্ত কংগ্রেস নেতা রাকেশ সিং পলাতক বলে জানিয়েছে পুলিশ।

চিকিৎসকদের নিরাপত্তার দাবি, রোগী ভর্তি বন্ধ সিএমআরআই-এ

গাফিলতিতে রোগী মৃত্যু এবং রোগীর চিকিৎসায় বিল বেশি হওয়ার অভিযোগ এবছরেই একাধিকবার উত্তপ্ত হয়েছে সিএমআরআই হাসপাতাল চত্বর। ফেব্রুয়ারি ব্যাপক ভাঙচুরও চলে। হাসপাতাল কর্তৃপক্ষ হামলার সঙ্গে হুমকির অভিযোগ তুলেছিল। এরপর হাসপাতালের প্রধান দরজা বন্ধ করে গোষ্ঠীর অপর হাসপাতাল বিএম বিড়লা হার্ট রিসার্চ সেন্টারের দিকে ঘুরিয়ে দেওয়া হয় ।

English summary
CMRI stops admitting patients on security reasons
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X