• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পার্থ-কাণ্ডে কোটি টাকা দেখে 'ফ্রাস্ট্রেটেড' মিঠুন বললেন, 'একই ভুল আমি করব না'

  • |
Google Oneindia Bengali News

কখনও খাটের নীচ থেকে তো আবার কখনও প্রাক্তন মন্ত্রীর বান্ধবীর ফ্ল্যাট! একেবারে কোটি কোটি টাকা উদ্ধার হচ্ছে। আর এই ঘটনায় কার্যত তুঙ্গে রাজ্য-রাজনীতি। প্রবল চাপের মুখে শাসক তৃণমূল। আর সেখানে দাঁড়িয়ে এমন ছবি দেখে নিজের হতাশ লাগে বলে মন্তব্য করলেন মিঠুন চক্রবর্তী। সামনেই দুর্গাপুজো।

 মিঠুন বললেন, একই ভুল আমি করব না

আর এই পুজোকে কেন্দ্র করে নতুন করে বিজেপি নেতা-কর্মীদের চাঙ্গা করতে মরিয়া বঙ্গ শিবির। আর সেখানে দাঁড়িয়ে তাই মিঠুনই ভরসা। আর তাই আজ শনিবার বিজেপির দফতরে প্রাক পুজোর বৈঠকে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী। আর সেই বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

আর সেখানেই বাংলায় বিপুল পরিমাণ টাকা উদ্ধারের ঘটনায় মুখ খোলেন অভিনেতা। বলেন, পরিস্থিতি দেখে আমার ফ্রাস্ট্রেটেড লাগছে। আর এই বিষয়ে ব্যাখ্যা দিতে গিয়ে মিঠুনের দাবি, দীর্ঘ ৪৩ বছর লড়াই চালিয়ে গিয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্ত্য এত টাকা তিনি দেখেননি বলেই দাবি করেছেন বিজেপি নেতা।

শুধু তাই নয়, তাঁর মতে, 'আমি কাউকে ব্যক্তিগত ভাবে আক্রমণ করি না। কার নীচে, কত টাকা পাওয়া গেল, যাঁর টাকা তিনি বলতে পারবেন। তবে এত টাকা রোজগার না করতে পারার একটা আক্ষেপ আছে বলেই এদিন মন্তব্য করেন মিঠুন চক্রবর্তী। অন্যদিকে গত সাংবাদিক বৈঠকে বিস্ফোরক দাবি করেছিলেন তিনি।

বলেছিলেন, ৩৮ জন তৃণমূল বিধায়ক যোগাযোগ রেখে চলছে। শুধু তাই নয়, এর মধ্যে ২১ জন বিধায়ক তাঁর সঙ্গে সরাসরি যোগাযোগ রেখেছে বলেও দাবি করেছিলেন মিঠুন চক্রবতী। আজ এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি যখন বলেছি নিশ্চয় ভেবে চিন্তেই বলেছি। এমনকি এহেন মন্তব্যের ব্যাক সাপোর্ট আছে বলেও মন্তব্য করেন মিঠুন।

শুধু তাই নয়, তাঁর বক্তব্য থেকে সরছেন না বলেও দাবি তাঁর। তবে তৃণমূল থেকে আরও কোনও নেতাকে বিজেপিতে নেওয়া হবে না। এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তা নিয়ে প্রশ্ন করা হলে মিঠুনের স্পষ্ট উত্তর, ঠিকই বলেছেন রাজ্য সভাপতি। পচা আলু নেব না। শুধু তাই নয়, একই ভুল আমি করব না বলেও দাবি অভিনেতার।

পাশাপাশি বিজেপির দুর্গাপুজো হবে বলেও এদিন স্পষ্ট করে দেন তিনি। ঝড় আসলেও দুর্গাপুজো হবে। এছাড়াও আরও বেশ কয়েকটি পুজোর উদ্বোধন মিঠুন চক্রবর্তীর করার আছে বলেও এদিন জানানো হয়েছে।

English summary
Mithun chakravarti attacks TMC government after coming to kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X