• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওষুধের দোকান থেকে 'তোলা'র দাবি, না পাওয়ায় বোমা বিস্ফোরণ! চাঞ্চল্য ছড়াল কলকাতায়

  • |

টাকার দাবিতে ওষুধের দোকান লক্ষ্য করে বোমা (bomb) দুষ্কৃতীদের। সঙ্গে সঙ্গে বিস্ফোরণ (explosion)। এদিন দুপুরে ঘটনাটি ঘটে কামারহাটির (kamarhati) সাগরদত্ত মেডিক্যাল হাসপাতালের কাছে একটি ওষুধের দোকানে। যদিও এই ঘটনায় কেউ হতাহত হননি বলেই জানা গিয়েছে। ঘটনায় জড়িতদের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।

১০ লক্ষ টাকা চেয়ে হুমকি

১০ লক্ষ টাকা চেয়ে হুমকি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই ওই ওষুধের দোকানের মালিককে ১০ লক্ষ টাকা চেয়ে হুমকি দিচ্ছিল দুষ্কৃতীরা। দোকান মালিকের দাবি ২১ অক্টোবর তাঁকে হুমকি দিয়ে ফোনও করা হয়। পাশাপাশি সেদিন রাতেই দোকানের সামনে বোমা রেখে যাওয়া হয়েছিল বলে অভিযোগ। যদিও সেই বোমা বিস্ফোরিত হয়নি।

দুপুরে দোকানে বিস্ফোরণ

দুপুরে দোকানে বিস্ফোরণ

জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে এগারোচা নাগাদ ক্রেতা সেজে এক দুষ্কৃতী দোকানে ঢোকে। সেই সময় দোকানে একটি ব্যাগ রেখে ১০ টাকার ওষুধ নিয়ে ১০০ টাকা দেয়। কিন্তু দোকানের কর্মীরা জানান, ১০ টাকার ওষুধে ১০০ টাকার খুচরো দেওয়া সম্ভব নয়। এরপর সেই দুষ্কৃতী সেই ব্যাগ রেখেই পালিয়ে যায়। এরপরেই বোমা বিস্ফোরণ হয়। পুরো ঘটনাই দোকানে রাখা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

কোনও ক্ষয়ক্ষতি হয়নি

কোনও ক্ষয়ক্ষতি হয়নি

যদিও বিস্ফোরণের সময় কোনও ক্রেতা না থাকায় কারও আহত হওয়ার ঘটনা ঘটেনি। তবে প্রাণে বেঁচেছেন দোকানমালিক ও কর্মীরা। বিস্ফোরণে দোকানের মধ্যেকার সোকেসের অনেক কাঁচ ভেঙে গিয়েছে। ওষুধেরও ক্ষতি হয়েছে। দোকানের সিসিটিভি দেখে অযুক্তদের চিহ্নিত করণের চেষ্টা করছে পুলিশ।

ফরেনসিকদলের নমুনা সংগ্রহ

ফরেনসিকদলের নমুনা সংগ্রহ

এদিন ওই দোকানে যাওয়ার কথা রয়েছে ফরেনসিকদলের। পুলিশের দাবি, যে ব্যাগ থেকে বিস্ফোরণ হয়েছে, তাতে শব্দবাজি রাখা ছিল। পুলিশের তরফ থেকে স্বতঃপ্রণোদিত মামলা শুরু করা হয়েছে। তবে ভয় দেখাতেই ওই বিস্ফোরণ বলেই মনে করছে স্থানীয় প্রশাসন। শীঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করা যাবে বলেও আশা প্রকাশ করা হয়েছে প্রশাসনের তরফে।

Puja Special : কলকাতাঃ আভিজাত্যে ভরা শোভাবাজার রাজবাড়ির পুজো, নবমীতে চলছে পুজোপাঠ

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
Miscreants hurls bombs at a medicine shop for money in Kamarhati
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X