• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দল ও সরকারে মিরজাফর! শাসকদলের দুই নেতার মন্তব্যে চাঞ্চল্য

পশ্চিমবঙ্গের মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে বাইরে ও ভিতর থেকে ছুরি মারার চেষ্টা হচ্ছে। এমনটাই অভিযোগ করলেন তৃণমূল নেতা মদন মিত্র।

দল ও সরকারে মিরজাফর! শাসকদলের দুই নেতার মন্তব্যে চাঞ্চল্য

দিন দুয়েক আগে দলের গুরুত্বপূর্ণ মন্ত্রী মাঝেরহাট ব্রিজ বিপর্যয়ে সরকারি ইঞ্জিনিয়ারদের একাংশকে মিরজাফর বলে অভিযোগ করেছিলেন অরূপ বিশ্বাস। সূত্রের খবর অনুযায়ী, এই বক্তব্যের সঙ্গে তুলনায় মদন মিত্র বলেছেন, ছুরি মারার চেষ্টা হতে পারে সরকারের মধ্যে থেকেই।

মঙ্গলবার নবান্নে অরূপ বিশ্বাস বলেছিলেন, দফতরে বসেই সরকারের ক্ষতি করছেন কিছু আধিকারিক। তাঁদের চিহ্নিত করতে সিআইডি তদন্তের কথাও জানিয়েছিলেন। আর এর পরেইদিনই দলের গুরুত্বপূর্ণ নেতা মদন মিত্র বললেন, যাঁরা উন্নয়ন চায় না তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়কে শেষ করে দিতে চাইছেন। এপ্রসঙ্গে অরূপ বিশ্বাসের মন্তব্যের প্রসঙ্গও টানেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের পবিত্র স্পর্শের জন্য মাঝেরহাটে বড় দুর্ঘটনা হয়নি বলে মন্তব্য করে মদন মিত্র নাকি বলেছেন, সরকারের পাশাপাশি দলের ভিতরও মিরজাফর থাকতে পারে।

রাজ্যে ততা কলকাতায় গণেশ পুজোর বাড়বাড়ন্ত সম্পর্কে মদন মিত্রের মন্তব্য গণেশ ফিরেছেন নিজের জায়গায়। তাঁর বাড়িতে প্রায় হাজার খানের গণেশ মূর্তি রয়েছে বলে জানিয়েছেন মদন মিত্র।

English summary
Mirzafar is in the party and the government claimed Madan Mitra and Aroop Biswas of TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X