• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাত সকালে মেট্রোয় যান্ত্রিক ত্রুটি, ভোগান্তি যাত্রীদের

  • By Abheek
  • |

হঠাৎই বিকট শব্দে মেট্রো থমকে যায় মেট্রো। সাতসকালে পার্ক স্ট্রিট মেট্রো স্টেশনে বিভ্রাটের জেরে প্রায় আধ ঘন্টা ব্যাহত মেট্রো পরিষেবা। দিনের শুরুতেই ভোগান্তির শেষ নেই নিত্য যাত্রী থেকে সাধারণ মানুষের।

 সাত সকালে মেট্রোয় যান্ত্রিক ত্রুটি, ভোগান্তি যাত্রীদের

মেট্রো রেল সূত্রে জানা গিয়েছে, এদিন দমদম থেকে কবি সুভাষ গামী এসি মেট্রোতে হঠাৎই যান্ত্রিক গোলযোগ দেখা যায়। পরে যাত্রীদের নামিয়ে গাড়ি খালি করে মেট্রো টি পরীক্ষানিরীক্ষা র জন্য পাঠিয়ে দেওয়া হয়। এর জেরে ৭:২৯ থেকে ৭:৫৪ পর্যন্ত ব্যাহত পরিসেবা। ৭:৫৬ থেকে স্বাভাবিক হয় মেট্রো পরিসেবা।

তবে যাত্রীদের দাবি, দিনভর ভুগতে হবে যাত্রীদের। যদিও মেট্রো কর্তৃপক্ষের দাবি, ২০ মিনিটের মধ্যেই যান্ত্রিক বিভ্রাট ঠিক করা হয়েছে।

এনিয়ে মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলেও তার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

এক মেট্রো কর্তা বলেন, মেট্রোয় মোটর এবং ব্রেকের মধ্যে বিশেষ ব্যবস্থাপনা থাকে। স্টেশনে ট্রেন দাঁড়ানোর পর মোটর বন্ধ হয়ে যায়। তখন ব্রেক সক্রিয় থাকে। পরে ট্রেন ছাড়ার সময় কোনও একটি কামরাতেও যদি ব্রেক আটকে থাকে তবে মোটর স্টার্ট করা যায় না হয় তো এ দিন তেমনই হয়েছিল।

English summary
Metro services disrupts due to technical snag at Park Street on 18 February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X