• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাতাল পথে অগ্নিকাণ্ড, ভূতলে তীব্র যানজট! বছর শেষের কলকাতায় আনন্দ পরিণত হল আতঙ্কে

বড়দিন থেকে পয়লা জানুয়ারি, বছর শেষের এই কটাদিন বহু মানুষ ভিড় জমান পার্কস্ট্রিটে। আলোক সজ্জা তো আছেই, তাছাড়াও খানা-পিনা হরেক আকর্ষণ থাকে এই সময়টায়। শুধু শহর কলকাতা নয়, শহরতলি থেকেও বহু মানুষ আসেন। এখন অ্যাপ ক্যাবের যুগ হলেও এই ভিড়ের অধিকাংশেরই চলাফেরার ভরসা কলকাতা মেট্রোরেই। সেই মেট্রোতেই বৃহস্পতিবার বিকেলে আগুন লাগায় চরম নাকাল হতে হল ঘর ফেরতা মানুষদের।

পাতাল পথে অগ্নিকাণ্ড, ভূতলে তীব্র যানজট!

শুধু উৎসবে সামিল হতে আসা মানুষই নয় ছিলেন অনেক অফিস-ফেরত মানুষও। তাঁরা প্রতিদিন মোট্রোতেই যাতায়াত করেন এদিন চলাফেরার সেই ভরসাই বন্ধ হয়ে যাওয়ায় মেট্রো-যাত্রীদের পুরো ভিড়টায় পড়ে শহরের রাস্তায়। ফলে কলকাতার বুকে সৃষ্টি হয় ব্যাপক যানজট। ধর্মতলা মোড় থেকে শুরু করে এসএন ব্য়ানার্জি রোড, এজেসি বোস রোড, সেন্ট্রাল অ্যাভেনিউতে বহু গাড়ি, বাস আটকে যায়। তবে অবস্থা এতক্ষণে অনেকটাই স্বাভাবিক হয়েছে।

এদিন বিকেলে ময়দান স্টেশনের কিছু আগে একটি দমদম-মুখি এসি মেট্রোর রেকে, ট্রেন চলাকালীনই আগুন ধরে যায়। দীর্ঘক্ষণ সেই অবস্থাতেই অন্ধকার মেট্রের সুড়ঙ্গে আটকে ছিল ট্রেনটি। অনেক যাত্রীই অসুস্থ হযে পড়েন। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার সন্ধ্যায় মেট্রো পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছিল।

English summary
Due to the fire incident in Kolkata, on Thursday evening, Kolkata have to suffer heavy traffic congestion.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X