• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'বিজেপি ভারত জুড়ে বাঙালিবিদ্বেষের বিষ ছড়াচ্ছে', পরেশ রাওয়ালের বিরুদ্ধে FIR করে হুঁশিয়ারি সেলিমের

অভিনেতা তথা বিজেপি নেতা পরেশ রাওয়ালের মাছ মন্তব্য ঘিরে উত্তাল রাজ্য-রাজনীতি! এহেন মন্তব্য ঘিরে রীতিমত অস্বস্তিতে বঙ্গ বিজেপি নেতৃত্ব। যদিও বিতর্কের পরেই তাঁর মন্তব্যের জন্যে সোশ্যাল মিডিয়াতে ক্ষমা চেয়ে নিয়েছেন অভিনেতা। ক
  • |
Google Oneindia Bengali News

অভিনেতা তথা বিজেপি নেতা পরেশ রাওয়ালের মাছ মন্তব্য ঘিরে উত্তাল রাজ্য-রাজনীতি! এহেন মন্তব্য ঘিরে রীতিমত অস্বস্তিতে বঙ্গ বিজেপি নেতৃত্ব। যদিও বিতর্কের পরেই তাঁর মন্তব্যের জন্যে সোশ্যাল মিডিয়াতে ক্ষমা চেয়ে নিয়েছেন অভিনেতা। কিন্ত তাতেও থামছে না বিতর্ক। এবার পরেশ রাওয়ালের বাঙালি বিদ্বেষী মন্তব্যের জন্যে লিখিত অভিযোগ জানালেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

পরেশ রাওয়ালের বিরুদ্ধে FIR করে হুঁশিয়ারি সেলিমের

আজ শুক্রবার লিখিত অভিযোগ করা হয়েছে অভিনেতার নামে। শুধু বামই নয়, এহেন মন্তব্যের তীব্র প্রতিবাদ করেছে শাসক তৃণমূলও।

তালতলা থানায় অভিনেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন বামনেতা। আর এরপরেই সেলিম সাহেব তাঁর সোশ্যাল মিডিয়াতে অভিযোগ পত্রটি পোস্ট করেছেন।

আর তা করে তিনি লিখছেন, '' BJP সাংসদ পরেশ রাওয়ালের বাঙালিবিরোধী মন্তব্যের বিরোধিতা করে, বাঙালিদের প্রতি তার বিষোদ্গারের বিরুদ্ধে পুলিশী ব্যবস্থার দাবী জানিয়ে FIR করলাম। আশা করবো পশ্চিমবঙ্গের পুলিশ বাঙালিদের বিরুদ্ধে এই কুরুচিকর, জাতিবিদ্বেষী ঘৃণাভাষণের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেবে। বাংলার সকল মানুষকে আহবান জানাবো, বিজেপি সারা ভারত জুড়ে যে বাঙালিবিদ্বেষ ও বাংলাবিদ্বেষের বিষ ছড়াচ্ছে তার বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠুন। বাংলার মাটি থেকে এই বাঙালিবিদ্বেষী রাজনৈতিক সওদাগরদের উপড়ে ফেলে নির্মূল করুন।''

শুধু তাই নয়, সেলিম মনে করছেন, পরেশ রাওয়ালের এহেন মন্তব্যে সমস্যাতে পড়তে পারেন অন্য রাজ্যে থাকা বাঙালিরা। এমনকি বাঙালি বিদ্বেষী মনোভাব তৈরি হতে পারে বলেও আশঙ্কা বামনেতা। ফলে এহেন মন্তব্যের জন্যে অভিনেতার কড়া শান্তির দাবি জানিয়েছেন তিনি। বলে রাখা প্রয়োজন, গুজরাত নির্বাচনের বক্তব্য রাখতে গিয়ে মাছ নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন বিজেপি নেতা।

বলেন, গ্যাস সিলিন্ডারের দাম সত্যিই বেড়েছে, তবে খুব শীঘ্রই তা কমে যাবে বলেও আশাবাদী অভিনেতা। তবে না থেমেই তিনি বলেন, যদি রোগিঙ্গা এবং বাংলাদেশীরা যদি আপনাদের আশেপাশে দিল্লির মতো থাকতে শুরু করে দেয় তাহলে কি হবে? গ্যাস সিলিন্ডার কি করবেন! বাঙালিদের জন্যে শুধু মাছই রান্না করবেন...। আর এহেন মন্তব্য ঘিরেই শুরু হয়েছে যাবতীয় বিতর্ক।

যদিও শেষমেশ ক্ষমা চেয়ে নিয়েছেন পরেশ রাওয়াল। তবে খুব একটা সহজে বিতর্ক থামবে না বলেই মনে করা হচ্ছে।

English summary
Md selim lodges FIR against Paresh rawal for his comment on bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X