• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গঙ্গায় আত্মহত্যার চেষ্টা বৃদ্ধের, সহযাত্রীদের তৎপরতায় পেলেন নতুন জীবন

  • By অভীক
  • |

লঞ্চ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা বৃদ্ধের, সহযাত্রীদের তৎপরতায় পেলেন নতুন জীবন। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে এদিন, কুটিঘাট থেকে বেলুড় আসার পথের ১২ নম্বর লঞ্চে ছিলেন বিশ্বজিৎ দাস।

গঙ্গায় আত্মহত্যার চেষ্টা বৃদ্ধের, সহযাত্রীদের তৎপরতায় পেলেন নতুন জীবন

গঙ্গায় লঞ্চ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে যাচ্ছিলেন বিশ্বজিৎ দাস নামে বছর ৪৭-এর ওই ব্যক্তি। তখনই পাশের ১৫ নম্বর লঞ্চ থেকে নিমাই চাঁদ কর ও শেখর রায় নামে দুই ব্যক্তি জলে ঝাঁপ দেন বিশ্বজিৎকে উদ্ধার করতে। কিছুক্ষণের মধ্যেই তাঁকে জল থেকে তুলে আনতে সক্ষম হন তারা।

ইতিমধ্যেই বিশ্বজিৎকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে।

পুলিশ জানিয়েছে, বিশ্বজিৎ হরিদেবপুরের বাসিন্দা। গার্ডেনরিচ শিপ বিল্ডার্সের চুক্তিভিত্তিক কর্মী ছিলেন তিনি। সেই চুক্তির মেয়াদ ফুরোতে ফের ওই সংস্থাতেই কাজের চেষ্টা চালাচ্ছিলেন বিশ্বজিৎ। কিন্তু কাজ পাননি। তখন থেকেই অবসাদে ভুগছিলেন। তারপরেই আত্মহত্যার সিদ্ধান্ত নেন বলে অনুমান।

বিশ্বজিতের পরিবার জানিয়েছে, তাঁর অবসাদের কথা ঘুণাক্ষরেও জানতেন না কেউ। বাড়িতে পুলিশের ফোন যেতেই রীতিমতো শঙ্কিত পরিবারের সদস্যরা। ছেলের প্রাণ বাঁচানোর জন্য নিমাই ও শেখরকেও ধন্যবাদ জানিয়েছেন বিশ্বজিতের মা। নিমাই চাঁদ কর ও শেখর রায়কে পুলিশের পক্ষ থেকে সাহসিকতার জন্য পুরস্কৃত করা হবে জানা গিয়েছে।

'খেলা' ঘোরাতে শুরু করেছেন আব্বাস! মিমের সঙ্গ ধরেই কোন শর্তে বাম-কংগ্রেসকে পাশে পেতে চান পীরজাদা

English summary
Man wanted to have suicide saved by co passenger
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X