• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২০-তে দুর্গাপুজো না করতে দেওয়ার অভিযোগ, 'প্রমাণ দিলে ১০০ কান ধরে ওঠ-বস করব', চ্যালেঞ্জ মমতার

করোনা পরিস্থিতির মধ্যেই এসে চলেছে একের পর এক উৎসব। বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজোও দোরগোড়ায়। এই দুর্গাপুজো নিয়ে এবার চাপান উতর শুরু হয়েছে শাসক দলে তৃণমূল কংগ্রেসের সঙ্গে। ২০২০ সালে দুর্গাপুজো করতে দেবেন না বলেছেন মুখ্যমন্ত্রী। এই অপপ্রচার চালানো হচ্ছে রাজ্যে। বিশেষ একটি রাজনৈতিক দল তা করছে বলে অভিযোগ করেছেন মমতা। এই অভিযোগ প্রমাণ করতে পারলে ১০০ বার কান ধরে তিনি ওঠ-বস করবেন বলে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন।

দুর্গাপুজো বিতর্ক

দুর্গাপুজো বিতর্ক

গত কয়েকদিন ধরেই দুর্গাপুজো নিয়ে শাসক দলের বিরুদ্ধে অভিযোগ উঠতে শুরু করেছে। শোনা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাকি বলেছেন ২০২০ সালে দুর্গাপুজো করতে দেবেন না। এই খবর ছড়িয়ে দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছে খবরটি। এমনই দাবি করেছে তৃণমূল কংগ্রেস।

মমতার চ্যালেঞ্জ

মমতার চ্যালেঞ্জ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই খবর নিয়ে ফুঁসে উঠেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেছেন বিশেষ একটি রাজনৈতিক দল সাম্প্রদায়িক ভেদাভেদ তৈরির জন্য দুর্গাপুজো নিয়ে অপপ্রচার চালাচ্ছে। ২০২০ সালে দুর্গাপুজো হবে বলেছি এটা প্রমাণ করতে পারলে ১০০ বার কান ধরে তিনি ওঠবস করবেন বলে চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি।

পুলিসকে তদন্তের নির্দেশ

পুলিসকে তদন্তের নির্দেশ

পুলিস দিবসের অনুষ্ঠানে অংশ নিয়ে মুখ্যমন্ত্রী অভিযোগ করেছেন কয়েকটি তথ্য প্রযুক্তি সংস্থা এই খবর ছড়াচ্ছে। পুলিসকে তিনি বিষয়টি নিয়ে তদন্ত করে দেখার নির্দেশ দিয়েছেন। যাঁরা এই ধরনের অপপ্রচার চালাচ্ছেন তাঁদের ধরে কানধরে ওঠবস করাতে বলেছেন তিনি। ভুয়ো খবর ছড়িয়ে সাম্প্রদায়িক শান্তি ভঙ্গ করার চক্রান্ত চলছে বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। যাঁরা কোনও দিন, কালী, দুর্গা এবং হনুমানের পুজো করেননি তাঁরা এই সব মন্তব্য করছেন।

 করোনা কাঁটা উৎসবে

করোনা কাঁটা উৎসবে

একের পর এক উৎসব চলে যাচ্ছে দেশে। করোনা সংক্রমণের জন্য উৎসবের আনন্দ মাটি হয়ে যাচ্ছে। ইদ থেকে শুরু করে গণেশ চতুর্থী, ওনম সবেতেই করোনার কারণে উৎসবের আনন্দে ভাঁটা পড়েছে। এবার এগিয়ে আসছে দুর্গাপুজো। করোনার কারণে এবার হয়তো সেই জাঁকজমক থাকবে না দুর্গাপুজোয়।

English summary
Mamata CM warn BJP alegation for saying no Durgapuja in 2020
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X