• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওড়িশা সফরে মমতা : দেখা করবেন জেলবন্দি সুদীপের সঙ্গে, পুজো দেবেন পুরী মন্দিরে

কলকাতা, ১৬ এপ্রিল : আগামী মঙ্গলবার ওড়িশা সফরে যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সফরে মমতার একাধিক কর্মসূচী রয়েছে। তিনি রাজ্যে এলে সরকারি অতিথি হিসাবে থাকবেন বলে ওড়িশা সরকারের তরফে জানানো হয়েছে।

জানা গিয়েছে, রোজভ্যালি কাণ্ডে ধৃত জেলবন্দি সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন মমতা। সুদীপ অসুস্থতার জন্য জেল হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর সঙ্গে দেখা করা ছাড়াও পুরীর জগন্নাথ মন্দিরে পুজো দেবেন তৃণমূল সুপ্রিমো।

ওড়িশা সফরে মমতা: দেখা করবেন সুদীপের সঙ্গে, পুজো দেবেন পুরীতে

এর পাশাপাশি ওড়িশার তৃণমূল কর্মী-সমর্থকদের সঙ্গেও আলোচনা করার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। এর পাশাপাশি ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে দেখা করেও ২০১৯ সালের লোকসভা নির্বাচনের জন্য কংগ্রেস-বিজেপি বিরোধী শক্তি হিসাবে বিজেডির সঙ্গে সৌজন্য আলোচনা করার কথা রয়েছে মমতার।

এর আগে বারবারই নিজের জনসভায় মমতা তৃণমূল কংগ্রেসকে ওড়িশা, ঝাড়খণ্ড, বিহার, পাঞ্জাব ও দিল্লিতে ছড়িয়ে দেওয়ার কথা বলেছেন। ভুবনেশ্বরে কিছুদিন আগে নতুন কার্যালয়ও খুলেছে তৃণমূল। এই সফরে মমতার সঙ্গী হবেন পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সী।

প্রসঙ্গত, বিজেপির ২ দিনের জাতীয় কনভেনশন উপলক্ষ্যে ভুবনেশ্বরে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার সফরের পরই ওড়িশায় হাজির হয়ে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদী। ওড়িশা থেকে ফিরে এসে আগামী শুক্রবার অর্থাৎ ২১ এপ্রিল কালীঘাটে সাংগঠনিক বৈঠক করবেন মমতা। তারপরে ধর্মতলায় জনসভাও করার কথা রয়েছে তৃণমূল সুপ্রিমোর।

English summary
Mamata Banerjee to visit Odisha, likely to meet Sudip Bandhopadhay and CM Naveen Pattnaik
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X