• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎ বুদ্ধদেবের বাড়িতে মমতা! আরোগ্য কামনায় ব্যতিক্রমী দৃষ্টান্তের নজির

সৌজন্যের নজির গড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগেই ফোন করেছিলেন পূর্বসূরি বুদ্ধদেব ভট্টাচার্যর বাড়িতে। সোমবার নবান্ন থেকে বেরিয়ে সটান তিনি পৌঁছে গেলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে দেখতে। তিনি প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে তাঁর আরোগ্য কামনা করেন। তাঁর পাশে থাকার বার্তা দেন।

[আরও পড়ুন:মমতার ফোন বুদ্ধদেবকে, সৌজন্যের নয়া নজির রেখে পূর্বসূরিকে কী বললেন মুখ্যমন্ত্রী]

হঠাৎ বুদ্ধদেবের বাড়িতে মমতা! আরোগ্য কামনায় ব্যতিক্রমী দৃষ্টান্তের নজির

এদিন সন্ধ্যা ৭টা ৫ মিনিট নাগাদ বুদ্ধদেববাবুর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুদ্ধদেববাবুর সঙ্গে দেখা করে তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, এখানে রাজনীতির কোনও জায়গা নেই। একজন অসুস্থ মানুষকে তিনি দেখতে এসেছেন। তাঁর আরোগ্য কামনা করেছেন। যে কোনও সহযেগিতায় তিনি পাশে থাকবেন বলে বার্তা দিয়েছেন। এরপর ৭টা ১৫ মিনিট নাগাদ তিনি বুদ্ধদেববাবুর বাড়ি ছেড়ে বেরিয়ে যান।

রবিবার রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যর গুরুতর অসুস্থতার খবর পাওয়া মাত্রই তাঁর বাড়িতে ফোন করে খবর নিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বুদ্ধদেববাবুর স্ত্রী মীরাদেবী ফোন ধরেছিলেন। মুখ্যমন্ত্রী তাঁকেও সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছিলেন। আর এদিন বুদ্ধদেব ভট্টাচার্যর বাড়িতে গিয়ে রাজনৈতিক সৌজন্যের ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি।

উল্লেখ্য, সিপিএমের রাজ্য দফতরে এসে অসুস্থ হয়ে পড়েছিলেন বুদ্ধদেব ভট্টচার্য। তাঁর নাক দিয়ে রক্তক্ষরণ হয়। তারপর ডাক্তার ডেকে চিকিৎসা করিয়ে তাঁকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। কিন্তু রবিবার রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। শুরু হয় শ্বাসকষ্ট। সেই খবর পেয়েই ফোন করেন মুখ্যমন্ত্রী।

English summary
Chief Minister Mamata Banerjee goes to the house of Buddhadev Bhattacharjee and prays for goodwill,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X