• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আগুন জ্বালাবেন না! কেন আধার, প্যান তৈরি, অমিত শাহকে প্রশ্ন করলেন মমতা

ডোরিনা ক্রসিংয়ের সভা থেকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কার্যত চ্যালেঞ্জ জানালেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, গণতান্ত্রিক আন্দোলন বুলেট দিয়ে, আগুন জ্বালিয়ে হয় না। হিংসা চান না, তাই তিনি রাস্তায় নেমেছেন। জানিয়েছেন মমতা। তিনি এদিনও বলেন, বাংলায় নাগরিকত্ব আইন হবে না।

'গণতান্ত্রিক আন্দোলন বুলেট, আগুন দিয়ে হয় না'

'গণতান্ত্রিক আন্দোলন বুলেট, আগুন দিয়ে হয় না'

প্রাথমিকভাবে নাগরিকত্ব সংশোধনী বিলের সময় আন্দোলন গণতান্ত্রিক উপায়ে শুরু হলেও বিল পাশে পরে আন্দোলন হিংসার রূপ নেয়। পশ্চিমবঙ্গে কমপক্ষে ২১ টি রেলস্টেশনে আগুন ধরিয়ে দেওয়া হয়, লুটপাট চালানো হয়। আগুন লাগানো হয় ট্রেনের একের পর এক বগিতে। মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, রাগ হলে প্রতিবাদ করো, গান গাও, ছবি আঁকো। তিনি বলেন, হিংসা চান না, তাই তিনি পথে নেমেছেন।

কেন আধার, প্যান তৈরি হয়েছে, প্রশ্ন মমতার

কেন আধার, প্যান তৈরি হয়েছে, প্রশ্ন মমতার

দেশের স্বরাষ্ট্রমন্ত্রী স্পষ্ট করে দিয়েছেন, আধার কিংবা প্যান, কোনওটাই নাগরিকত্ব প্রমাণের জন্য নয়। এপ্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্ন কেন আধার কার্ডের জন্য ৬ হাজার কোটি টাকা খরচ করা হল। কেন আধার এবং, প্যান তৈরি করা হল, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। কেনই বা, আধার-প্যান, আধার-ভোটার কার্ড সংযুক্তিকরণ তা নিয়ে প্রশ্ন তোলেন মমতা। তিনি বলেন, প্যান কার্ড, আধার কার্ড নেহি চলেগা তো কিয়া বিজেপিকা মাদুলি চলেগা।

 দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আগুন জ্বালাবেন না

দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আগুন জ্বালাবেন না

ডোরিনা ক্রসিং থেকে মমতা বন্দ্যোপাধ্যায় অমিত শাহের উদ্দেশে বলেন, দেশের স্বরাষ্ট্রমন্ত্রী আগুন জ্বালাবেন না। আগুন নেভান। তিনি বলেন, দয়া করে দলকে নিয়ন্ত্রণ করুন। দেশে শান্তি বজায় রাখুন।

 রাজ্যের রেলস্টেশন কেন দেখবে বিজেপির প্রতিনিধি দল

রাজ্যের রেলস্টেশন কেন দেখবে বিজেপির প্রতিনিধি দল

সাম্প্রতিক সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে আন্দোলনে রাজ্যের কমপক্ষে ২১ টি রেলস্টেশনের প্রভূত ক্ষতি হয়েছে। বেশিরভাগ জায়গাতেই আগুন জ্বালানো হয়েছে। সেই পরিস্থিতি পর্যবেক্ষণ করতে চায় বিজেপির প্রতিনিধি দল। তা নিয়েই প্রশ্ন তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পরপর ৩ দিন রাস্তায় মুখ্যমন্ত্রী! এবার পরের ২ দিনের সূচি ঘোষণা মমতার

English summary
Mamata Banerjee challenges Amit shah on Citizenship act from Dorina Crossing meeting. She announces another two day programme
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X