'পদ্মাবতী' বিতর্কে মুখ খুললেন মমতা, নিশানা করলেন কাদের জানেন কি

  • Posted By:
Subscribe to Oneindia News

'পদ্মাবতী' সিনেমা ঘিরে তৈরি হওয়া বিতর্কে মুখ খুললেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি বিরোধিতায় তিনি যে সবার আগে তা সামান্যতম সুযোগেই বুঝিয়ে দিলেন মমতা। পদ্মাবতী বিতর্কেও এক সুযোগেই বিজেপিকে তেড়ে আক্রমণ করেছেন তিনি।

'পদ্মাবতী' বিতর্কে মুখ খুললেন মমতা, নিশানা করলেন কাদের জানেন

স্যোশাল নেটওয়ার্কিং মাইক্রোব্লগিং সাইট টুইটারে নিজের পোস্টে মমতা লিখেছেন, পদ্মাবতী নিয়ে বিতর্ক শুধু দুর্ভাগ্যজনকই নয়, এর পিছনে রয়েছে একটি রাজনৈতিক দলের ষড়যন্ত্র। পরিকল্পনা করে মত প্রকাশের স্বাধীনতা নষ্ট করার চেষ্টা হচ্ছে।

পদ্মাবতী নিয়ে চলা বিতর্ককে ধিক্কার জানিয়েছেন তৃণমূল নেত্রী। এই ঘটনাকে মারাত্মক জরুরি অবস্থার সঙ্গে তুলনা টেনেছেন তিনি। সঙ্গে তাঁর আহ্বান, সিনেমা জগতের সকলে একসঙ্গে এগিয়ে এসে এই ঘটনার প্রতিবাদে সরব হোন।

ঘটনা হল, পদ্মাবতী সিনেমা নিয়ে বেশ কিছুদিন ধরেই বিতর্ক চলছে। ইতিহাস বিকৃত করা হয়েছে বলে অভিযোগ তুলেছে কারনি সেনা। এমনকী মূল চরিত্র অভিনয় করা দীপিকা পাড়ুকোনের মাথার দাম ১০ কোটি টাকাও ধার্য করে হুলিয়া জারি করা হয়েছে। এদিকে ১ ডিসেম্বর মুক্তির কথা থাকলেও এখনও সিবিএফসি সার্টিফিকেট না দেওয়ায় সিনেমার মুক্তি পিছিয়ে গিয়েছে।

নি সেনার পাশে

আর এসবের পিছনেই অনেকেই কেন্দ্রে নরেন্দ্র মোদী সরকারের দলের ষড়যন্ত্র দেখছেন। কারণ রাজস্থানের বসুন্ধরা রাজে-র বিজেপি সরকারও কারনি সেনার পাশে দাঁড়িয়ে বিষয়টি খতিয়ে দেখার আহ্বান জানিয়েছে। সেসব দেখেই তৃণমূল নেত্রী পদ্মাবতী বিতর্কে বিজেপিকে তুলোধোনা করেছেন।

English summary
Mamata Banerjee attacks Modi govt for creating controvesry on Film Padmavati, calls it supreme emergency
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.