• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৮-এর মঞ্চ থেকে ব্ল্যাকমানি ফেরতের দাবিতে তৃণমূলের আন্দোলন! কর্মসূচি ঘোষণা করলেন মমতা

এদিন ২১ জুলাইয়ের মঞ্চ থেকেই তৃণমূলের ভবিষ্যৎ আন্দোলন পরিকল্পনার কথা জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২৬ জুলাই থেকে ফের জেলায় জেলায় প্রশাসনিক বৈঠক সুরু করবেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে ২৮ অগাস্টের মঞ্চ থেকে ব্ল্যাকমানি নিয়ে তিনি যে আন্দোলনের পরিকল্পনা করছেন, তার চূড়ান্ত কর্মসূচি ঘোষণা করবেন বলে জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

২৮-এর মঞ্চ থেকে ব্ল্যাকমানি ফেরতের দাবিতে তৃণমূলের কর্মসূচি! ঘোষণা করলেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন জানান, ১৪ অগাস্ট যেমন মধ্যরাতে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান করবে তৃণমূল কংগ্রেস, ঠিক পরের দিনই হবে রাখী বন্ধনের অনুষ্ঠান। ২৬ সেপ্টেম্বর বিদ্যাসাগরের ২০০ তম জন্মবার্ষিকী পালন করবে তৃণমূল। এরপর ২ অক্টোবর গান্ধীজির জন্মবার্ষিকী পালন।

মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, ২৬ জুলাই থেকে ফের জেলায় জেলায় প্রশাসনিক বৈঠক শুরু করবেন। যা চলবে প্রায় ৩ মাস। পরেপ মাসে ২৮ অগাস্ট দলের ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠা বার্ষিকীকেও গুরুত্ব দিচ্ছেন তিনি। মেয়ো রাডে সমাবেশের পাশাপাশি সেদিনের মঞ্চ থেকে ব্ল্যাকমানি নিয়ে কেন্দ্রে বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলনে কর্মসূচি ও পরিকল্পনার কথা জানাবেন তিনি।

লোকসভা ভোটে বিপর্যয়ের পরেই তার মোকাবিলার তৃণমূল জনসংযোগ যাত্রার কর্মসূচি নিয়েছিল। ২১ জুলাই শহিদ দিবসকে সামনে রেখেই সেই কর্মসূচি নেওয়া হয়েছিল।

[আরও পড়ুন:মমতাকে জোরদার চ্যালেঞ্জ দিলীপের! CBIথেকে বিধায়ক কেনাবেচা ইস্যুতে তোপ বিজেপি রাজ্য সভাপতির ]

English summary
Mamata Banerjee announces TMC's programme for 3 months from 21 July Manch. This willstart from this month.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X