ম্যাচ শেষ হতেই সমন নিয়ে হাজির পুলিশ, বিপাকে দিল্লির স্পিডস্টার মহম্মদ শামি

Subscribe to Oneindia News

এক সপ্তাহ আগেই আলিপুর পুলিশ কোর্টে গিয়ে ফের শামির বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগে মামলা করেছিলেন স্ত্রী হাসিন জাহান। তারপরই কলকাতায় আইপিএল খেলতে এসে বিপাকে পড়লেন ভারতীয় স্পিডস্টার মহম্মদ শামি। তাঁকে লালবাজারে তলব করল কলকাতা পুলিশ। সোমবার রাতে ইডেন ম্যাচ শেষ হওয়ার পর মঙ্গলবার সকালেই মহম্মদ শামি হাতে পেয়ে গেলেন কলকাতা পুলিশের সমন। বুধবার দুপুরে তাঁকে লালবাজারে তলব করা হয়েছে।

ম্যাচ শেষ হতেই সমন নিয়ে হাজির পুলিশ, বিপাকে দিল্লির স্পিডস্টার মহম্মদ শামি

ইডেনের কলকাতার বিরুদ্ধে ম্যাচের দিনই স্ত্রী হাসিন অভিযোগ করেছিলেন, কেন শামিকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না? কলকাতাতে আসার পরও পুলিশ কেন নিস্ক্রিয়? হাসিনের এই অভিযোগের পর পুলিশ তৎপর হয়ে উঠল এবং ম্যাচ শেষ হতেই শামির কাছে সমনও পৌঁছে গেল। শুধু শামিকেই নয়, শামির দাদা হাসিবকেও ডেকে পাঠিয়েছেন লালবাজারের গোয়েন্দারা। দুজনকেই বুধবার দুপুরে তলব করা হয়েছে।

এর আগে মহম্মদ শামির বিরুদ্ধে অভিযোগ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আর্জি জানিয়েছিলেন হাসিন জাহান। বিধানসভায় গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে তিনি সাহায্য প্রার্থনা করেছিলেন। মুখ্যমন্ত্রী তাঁকে আশ্বাসও দিয়েছিলেন।

এরই মধ্যে শামির বিরুদ্ধে আদালতে গিয়ে জবানবন্দিও দিয়ে এসেছিলেন হাসিন। শামির বিরুদ্ধে তাঁর অভিযোগ, আমার প্রতি অবিচার করা হয়েছে। একজন স্বামী হয়ে যে কর্তব্য পালন করার কথা ছিল তা করেনি শামি, উল্টে একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রেখেছে, আমার উপর নির্যাতন চালিয়েছে। আমি তার বিচার চাইছি।' তিনি বধূ নির্যাতনের অভিযোগ করেছেন শামির পরিবারের বিরুদ্ধেও। শামির দাদার বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগও এনেছেন তিনি।

English summary
Mahammad Shami is summoned by lalbazar police against hasin jahan complain. Hasina Jahan has filed a case against Mahammad Shami in the Alipur court,

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.