পঞ্চায়েতের আগে অন্য যুদ্ধে নামলেন মদন মিত্র, ২৪ এপ্রিল দেবেন ডেপুটেশন

Subscribe to Oneindia News

পঞ্চায়েত যুদ্ধে আপাতত সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। তা থেকে কিছুটা দূরে একসময়ের দাপুটে তৃণমূল নেতা মদন মিত্র। সারদা মামলায় জেল খাটার পরে শরীর ভালো নেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্যদের তালিকা থেকে মদনের নাম বাদ পড়েছে। তবে তিনি লড়াই থেকে পিছিয়ে নেই।

পঞ্চায়েতের আগে অন্য যুদ্ধে নামলেন মদন মিত্র, ২৪ এপ্রিল দেবেন ডেপুটেশন

পঞ্চায়েত ভোটে বড় দায়িত্ব না পেলেও একসময়ের পরিবহণ মন্ত্রী অ্যাপ ভিত্তিক ক্যাব পরিষেবা সংস্থার বিরুদ্ধে আন্দোলনে নামতে চলেছেন।

আগামী ২৪ এপ্রিল এমনই একটি সংস্থার আঞ্চলিক অফিসে ডেপুটেশন জমা দেওয়ার কথা ঘোষণা করেছেন মদন মিত্র। ওয়েস্ট বেঙ্গল অনলাইন অ্যাপ ক্যাব অপারেটার্স গিল্ডের তরফে অভিযোগ করা হয়েছে, শুরুতে ক্য়াব সংস্থা গাড়ির মালিক ও চালকদের যে স্বপ্ন দেখিয়েছিল তা পূরণ হচ্ছে না। সেই প্রেক্ষিতেই এই আন্দোলন। যার নেতৃত্ব দেবেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী মদন মিত্র।

মদন মিত্রর অভিযোগ, ওলা-উবার আগে লোভ দেখিয়েছিল যাদের গাড়ি থাকবে তারা মাসে এক লক্ষ ও ড্রাইভাররা ৩০ হাজার টাকা মাসিক পাবে। এখন ড্রাইভাররা ১০-১২ হাজার টাকাও পাচ্ছে না। আর মালিকরা গাড়ির ইএমআই দিতে পারছে না। বেকার যুবকদের রক্ত চুষে নিচ্ছে ওলা, উবার।

বালিগঞ্জে আগামী ২৪ এপ্রিল দুপুর ২টো উবারের অফিসে ডেপুটেশন দিতে যাচ্ছেন বলে জানিয়েছেন মদন মিত্র। ক্য়াব চালকদের প্রতিনিধি হয়েই তিনি প্রতিবাদে শামিল হবেন বলে কার্যত হুঁশিয়ারি দিয়েছেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী।

English summary
TMC leader Madan Mitra to join movement against Ola and Uber service in Kolkata on 24th April

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.