• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহরে এবার পোস্টার মদন মিত্রের নামে! দিলেন 'প্যাক আপ'-এর ব্যাখ্যা

  • |

শনিবার রাতে মদন মিত্র(madan mitra) ফেসবুকে লিখেছিলেন প্যাক আপের সময়। যা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন। মদন মিত্রের রাজনৈতিক ভবিষ্যৎ কী হতে চলেছে, তা নিয়েও প্রশ্ন করেছিলেন অনেকে। ফেসবুক লাইভ করে সংশয় মেটালেন রাজ্যের প্রাক্তন পরিবহণমন্ত্রী। সেই লাইভেই দেখা গেল এখনও জনপ্রিয় রয়েছেন মদন মিত্র।

অভিষেকের ইতিহাস, ভুগোল জ্ঞান নিয়ে প্রশ্ন! 'প্যারাশুট ট্রুপার' হয়ে সাংসদ, প্রয়াত সোমেন মিত্রকে আক্রমণের জবাব রোহনের

 টাইম ফর প্যাক আপ

টাইম ফর প্যাক আপ

টাইম ফর প্যাক আপ। শনিবার রাতে একটা ফেসবুক পোস্ট। তারপরেই প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রকে ঘিরে জল্পনা শুরু হয়ে যায়। কোন কারণে তিনি লিখলেন, টাইম ফর প্যাক আপ, প্রশ্ন উঠতে শুরু করে। তাহলে কি তিনি তৃণমূল থেকে বিচ্ছিন্ন হতে চাইছেন, এমন প্রশ্নও করেন কেউ কেউ।

বর্তমান নেতা,মন্ত্রীদের খোঁচা

বর্তমান নেতা,মন্ত্রীদের খোঁচা

প্যাক আপের ব্যাখ্যা করতে গিয়ে মদন মিত্র বর্তমানের নেতা, মন্ত্রীদের খানিকটা খোঁচাও দেন। তিনি বলেন, যাঁরা জনপ্রিয় বলে পদ পেয়েছেন, ছয়বছর পর তাঁদের দেখব। রাজনীতির ময়দান থেকে যদি সরেও যান, তারপরেও কতখানি জনপ্রিয় থাকেন, তাও দেখবেন তিনি।

দল ছাড়ছেন না তিনি

দল ছাড়ছেন না তিনি

ফেসবুক লাইভে মদন মিত্র ইঙ্গিত দেন, আগামী বছরের নির্বাচনে দলের উচিত তাঁকে আপন করে নেওয়া। কেননা দলের জন্য যেমন তিনি পরিচিতি পেয়েছেন, ঠিক তেমনই দলকেও তিনি অনেক কিছু দিয়েছে। দলের সঙ্গে তিনি বিশ্বাসঘাতকতা করেননি, ভবিষ্যতেও তা করবেন না বলে স্পষ্ট করে দেন তিনি। তাঁর কথায় দল সাময়িকভাবে মুখ ফিরিয়ে নিলেও, তিনি এই দলের বিশ্বস্ত সৈনিক হিসেবেই থেকে যাবেন। তিনি বলেছেন, মদন মিত্র আগের মতোই রয়েছেন। প্রয়োজনে প্রাণ দেবেন, কিন্তু বেইমানি করবেন না বলেও জানিয়েছেন তিনি।

শুভেন্দু অধিকারীকে খোঁচা

শুভেন্দু অধিকারীকে খোঁচা

শুভেন্দু অধিকারীকে খোঁচা দিতে দেখা গিয়েছে মদন মিত্রকে। তিনি (মদন) বলেছেন, তিনি চপারে চড়েননি, তাই বলে কি জনপ্রিয় হননি?

প্যাক আপের ব্যাখ্যা

প্যাক আপের ব্যাখ্যা

প্যাক আপের ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেছেন, প্যাক আপ মানে কি শুধুই কোনও কিছু শেষ করে ফেলা? তিনি বলেছেন, প্যাক আপ মানে সব কিছু গুছিয়ে নিয়ে আসরে নামা। এই ব্যাখ্যায় তিনি আরও বলেছেন, বুঝিয়ে দেওয়া তৃণমূলের ক্ষমতা আর জনপ্রিয়তা কতটা।

মদন মিত্রের নামে পোস্টার

মদন মিত্রের নামে পোস্টার

এদিকে প্রাক্তন এই মন্ত্রীর নামে পোস্টার পড়েছে কলকাতায়। দুঃস্থ শিল্পীদের পাশে থাকার বার্তা দিয়ে পোস্টারে ছয়লাপ একাডেমি লাগোয়া এলাকা। পোস্টারে লেখা দুঃস্থ শিল্পীদের পাশে ছিলাম, আছি, থাকব। পাশাপাশি আরেকটি পোস্টার পড়েছে। সেখানে মাস্ক মুখে মদন মিত্রের আবেদন ভাল থাকুন, ভাল রাখুন, মাস্ক পড়ুন। পোস্টারগুলি লাগানো হয়েছে দক্ষিণ কলকাতার একটি সংগঠনের তরফে।

অনেকেই বলছেন আপাতত দলের কোনও পদে না থাকা মদন মিত্র ২০২১-এর লক্ষে নিজের অবস্থান জানান দিচ্ছেন। পাশাপাশি তিনি এখনও যে কতটা জনপ্রিয় তাও বুঝিয়ে দিচ্ছেন তিনি।

কলকাতা : অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনী নোটিশ দিলীপের

(ছবি সৌজন্য: ফেসবুক)

English summary
Madan Mitra explains his pack up comments in Facebook
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X