• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাদা সকাল আনবে বাংলায়! কলকাতায় শুভেন্দু অধিকারীর পোস্টারের অবস্থান ঘিরে জল্পনা

  • |

প্রতিদিনই নতুন নতুন এলাকায় ছড়িয়ে পড়ছে শুভেন্দু অধিকারীর (subhendu adhikari) পোস্টার। জেলায় জেলায় ছড়িয়ে পড়লেও, কলকাতায় প্রথম তা দেখা গিয়েছিল হাজরা মোড় এলাকায়। এবার তা ছড়িয়ে পড়ল উত্তর কলকাতার বিভিন্ন জায়গায়। শুক্রবার শুভেন্দু অধিকারীর পোস্টার সহ একটি ম্যাটাডর আটক করেছিল শিলিগুড়ির পুলিশ।

উত্তর কলকাতায় শুভেন্দু অধিকারীর নামে পোস্টার

উত্তর কলকাতায় শুভেন্দু অধিকারীর নামে পোস্টার

এদিন সকালে উত্তর কলকাতার বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর নামে পোস্টার দেখতে পাওয়া গিয়েছে। শ্যামবাজার পাঁচ মাথার মোড় ছাড়াও, বাগবাদার, শ্যামপুকুর, বিবেকানন্দ রোডে পোস্টারগুলি লাগানো হয়েছিল। শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে দুদিকে দিলীপ ঘোষের পোস্টার মধ্যে শুভেন্দু অধিকারীর পোস্টার দেখতে পাওয়া গিয়েছে। এই সব পোস্টার ঘিরেই নতুন করে জল্পনা তৈরি হয়েছে। তাহলে কি শুভেন্দু অধিকারী দলবদলই করবেন শেষপর্যন্ত?

উত্তর কলকাতায় দেওয়া শুভেন্দু অধিকারীর পোস্টারে লেখা হয়েছে, বিনম্রতায় হও অবনত, প্রতিবাদে ঠিক তত উদ্ধত। মধুলোভী করে ক্ষমতা মিছিল, তুমি ছুঁড়ে দাও মৌচাকে ঢিল। দেহরক্ষীর ঘেরাটোপে ওরা, শুধু আজ গদি আগলায়। তুমিই আবার সূর্য জ্বেলেছো, সকাল আনবে বাংলায়।

এবার পোস্টার হাওড়াতেও

এবার পোস্টার হাওড়াতেও

এদিন সকালে হাওড়া শহরের প্রাণকেন্দ্র হাওড়া ময়দান এলাকায় শুভেন্দু অধিকারীর নামে ব্যানার, পোস্টার চোখে পড়ে। হাওড়া পুর নিগমের মূল প্রবেশপথের সামনে এদিন সকালে চোখে পড়েছে ব্যানার, পোস্টার। যেখানে সরাসরি রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীকে সমর্থন করে পাশে থাকার কথা জানিয়েছেন অনুগামীরা। ওই ব্যানারে লেখা রয়েছে, ‘চিত্ত যেথা ভয় শূণ্য উচ্চ যেথা শির'।

এছাড়াও, 'শুভেন্দু অধিকারীকে দক্ষ প্রশাসক' এবং 'দক্ষ সংগঠক' বলেও বর্ণনা করা হয়েছে ওই হোর্ডিংয়ে। নিচে লেখা আমরা দাদার অনুগামী।

শিলিগুড়িতে আটক করা হয়েছিল ম্যাটাডর চালককে

শিলিগুড়িতে আটক করা হয়েছিল ম্যাটাডর চালককে

শুক্রবার সকালে শিলিগুড়ির মহানন্দার লালমোহন মৌলিক নিরঞ্জন ঘাটের কাছে পুজোর শুভেচ্ছা জানিয়ে শুভেন্দু অধিকারীর ব্যানার লাগানোর কাজ চলার সময় একটি গাড়িকে আটক করে পুলিশ। তার চালককে আটক করে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়। এর আগে পোস্টার পড়েছে মালদহ, মুর্শিদাবাদ জেলাতেও। আমরা দাদার অনুগামী নামে পোস্টার পড়েছে জঙ্গলমহলেও।

শুভেন্দু অধিকারীর বার্তা

শুভেন্দু অধিকারীর বার্তা

তাঁর বদবদল নিয়ে নানা জল্পনা। কিন্তু শুভেন্দু অধিকারী জানিয়েছেন সব কথা যেন তাঁর মুখে শুনে তবেই বিশ্বাস করা হয়। পাশাপাশি গত বৃহস্পতিবার তিনি বলেছিলেন, তিনি দল ছেড়ে যাননি কিংবা মুখ্যমন্ত্রীও তাঁকে তাড়িয়ে দেননি। তিনি একটি দলের প্রাথমিক সদস্য এখনও রয়েছেন। অরাজনৈতিক মঞ্চ থেকে রাজনৈতিক ঘোষণার মতো নীতি বিরুদ্ধে কাজ তিনি করেন না বলেও জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তিনি আরও বলেছিলেন, দলে মতবিরোধ হয়, তা থেকে বিচ্ছেদও হয়।

English summary
Loyalist of Subhendu Adhikari keeps poster in Shyambazar in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X