India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ছাড় নয়! মমতা'র বার্তার পরেই নূপুর শর্মার বিরুদ্ধে ‘লুক আউট' নোটিস পুলিশের

Google Oneindia Bengali News

নূপুর শর্মার বিরুদ্ধে 'লুক আউট' নোটিস জারি করল কলকাতা পুলিশ। এমনটাই জানা যাচ্ছে। গত কয়েকমাস আগেই নবী নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন নুপুর শর্মা। এহেন মন্তব্যের পরেই দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে। এমনকি বিভিন্ন জায়গাতে অশান্তিও হয়। যার প্রভাব পড়ে বাংলাতেও।

হাওড়া সহ রাজ্যের বিভিন্ন জায়গাতে অশান্তির খবর সামনে আসে। এই ঘটনায় বাংলার একাধিক থানাতে নুপুর শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

 চার সপ্তাহ সময়ও চেয়ে নেন নুপুর শর্মা

চার সপ্তাহ সময়ও চেয়ে নেন নুপুর শর্মা

মামলা দায়ের হয় কলকাতা'র আমহার্স্ট স্ট্রিট এবং নারকেলডাঙা থানাতে। সেই মামলাতে এবার নূপুর শর্মার বিরুদ্ধে 'লুক আউট' নোটিস জারি করল কলকাতা পুলিশ। গত কয়েকদিন নুপুর শর্মাকে ডেকে পাঠায় কলকাতা পুলিশ। আমহার্স্ট স্ট্রিট থানা এবং নারকেলডাঙা থানার তরফে নোটিশ পাঠায় কলকাতা পুলিশ। কিন্তু নির্ধারিত সময়ে পুলিশে হাজিরা দেননি বহিষ্কৃত এই বিজেপি নেত্রী। পালটা পুলিশকে চিঠি দিয়ে জানান, প্রাণনাশে'র ঝুঁকি থাকার কারণে তাঁর আসা সম্ভব নয়। এমনকি এজন্যে চার সপ্তাহ সময়ও চেয়ে নেন নুপুর শর্মা।

কোনও যোগাযোগ করেননি

কোনও যোগাযোগ করেননি

কিন্তু জানা যাচ্ছে, চার সপ্তাহ কেটে গেলেও পুলিশের সঙ্গে নুপুর শর্মা কোনও যোগাযোগ করেননি বলেই জানা যায়। আর এরপরেই কলকাতা পুলিশের তরফে কড়া পদক্ষেপ নুপুর শর্মা। একেবারে বহিষ্কৃত বিজেপি নেত্রীর বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করে দিল পুলিশ। জানা যাচ্ছে, শুধু নারকেলডাঙা কিংবা আমহাস্ট স্ট্রিট থানা নয়, কলকাতার বিভিন্ন থানায় অন্তত দশটি মামলা বিজেপি নেত্রীর বিরুদ্ধে রয়েছে বলেই জানা যাচ্ছে। যা নিয়ে চরম অস্বস্তি বিজেপি'র।

না ছাড়ার হুঁশিয়ারি মমতা'র

না ছাড়ার হুঁশিয়ারি মমতা'র

গত কয়েকদিন আগেই এই বিষয়ে কড়া ভাষায় হুঁশিয়ারি দেন রাজ্যের প্রশাসনিক প্রধান। স্পষ্ট জানিয়ে দেন, নুপুর শর্মাকে বিজেপি গ্রেফতার করবে না । তা বলে আমরা ছেড়ে দেব না বলে হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের। কার্যত তাঁর বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্তা নেওয়ার কথা জানান আর এরপরেই কলকাতা পুলিশের তরফে এহেন বার্তা যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে রা হচ্ছে।

সব মামলা এক জায়গায় করার আবেদন

সব মামলা এক জায়গায় করার আবেদন

বিচারপতি সূর্য কান্ত এবং জেবি পারদিওয়ালার ডিভিশন বেঞ্চে নূপুর শর্মার আই়জীবী মনিন্দর সিং সব এফআইআর এক জায়গায় করার আবেদন করেন। নিরাপত্তার কারণেই এই আবেদন বলেো জানানো গয়। যদিও আদালত সেই আবেদন খারিজ করে দিয়েছে। সুপ্রিম কোর্টের ডিভিশন বেঞ্চ টিভি বিতর্কে নূপুর শর্মার মন্তব্যের কারণে তাঁকে তিরস্কার করে। সেখানে সুপ্রিম কোর্ট বলে ওই মন্তব্য বিরক্তিকর। কেন এই ধরনের মন্তব্য সেই প্রশ্ন করে লিখিত ক্ষমা চাওয়ার দিকে ইঙ্গিত করে সুপ্রিম কোর্ট।

English summary
Look out notice against Nupur Sharma by Kolkata police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X