• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লতা মঙ্গেশকরের ফোন মমতাকে, বঙ্গবিভূষণ সম্মান প্রদান পিছিয়ে নভেম্বরে

  • By Oneindia Bengali Digital Desk
  • |

কলকাতা, ১২ অক্টোবর : সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে বঙ্গবিভূষণ সম্মানপ্রদান অনুষ্ঠান পিছিয়ে গেল। বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করে লতাজি জানান, তিনি অসুস্থ। তাই ২০ অক্টোবর তাঁর পক্ষে সম্মান গ্রহণ করা সম্ভব হবে না। এরপরই মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, নভেম্বরে তাঁকে বঙ্গবিভূষণ সম্মান প্রদান করা হবে।

লতাজি অসুস্থ বলেই ২০ অক্টোবর নির্ধারিত হয়েছিল সম্মান প্রদানের দিন। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে তাঁর বাড়িতে গিয়ে এই সম্মান শিল্পীর হাতে তুলে দেবেন বলে জানিয়েছিলেন। সেই মতো সবকিছুই ঠিকঠাক ছিল। কিন্তু মাঝখান থেকে লতা মঙ্গেশকরের ফোনেই তা পিছিয়ে গেল। এদিন লতাজি নিজে ফোন করেন মমতাকে। দু'জনের মধ্যে বেশ খানিকক্ষণ কথা হয়। উভয়েই বিজয়ার শুভেচ্ছা জানান একে অপরকে।

লতা মঙ্গেশকরের ফোন মমতাকে, বঙ্গবিভূষণ সম্মান প্রদান পিছিয়ে নভেম্বরে

বাংলার মুখ্যমন্ত্রীর এহেন উদ্যোগকেও তিনি সাধুবাদ জানান। বঙ্গবিভূষণ সম্মান প্রদান অনুষ্ঠানে আমন্ত্রণ করার পরিকল্পনা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান মমতার ডাকে সাড়া দিয়ে বাংলার বিভিন্ন অনুষ্ঠানে এলেও এতদিন লতা মঙ্গেশকরের মতো প্রবাদপ্রতীম ব্যক্তিত্ব বাংলা সম্মান প্রদান অনুষ্ঠানে আসেননি।

সেই অপূর্ণ ইচ্ছাটাই এবার পূর্ণ করতে চেয়েছিলেন মুখ্যমন্ত্রী। তা না হওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় সিদ্ধান্ত নেন মুম্বইয়ে গিয়েই তাঁকে বঙ্গবিভূষণে সম্মানিত করবেন। আপাতত সেই পরিকল্পনা পিছিয়ে গেল।

English summary
Lata Mangeshkar unwell, conferment of Bangabibhushan award postponed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X