• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশ কমিশনারের ভর্ৎসনা! সরানো হল এনআরএস পুলিশ ফাঁসির ওসিকে

  • |

কলকাতায় বেশ কয়েকজন পুলিশ অফিসারকে বদলি। পুলিশ কমিশনারের আদেশে এই বদলির নির্দেশ কার্যকর করা হয়েছে। অনেকেই বলছেন এনআরএস কাণ্ডের জেরে এই বদলি করা হয়েছে। কারণ বদলি হওয়া পুলিশ অফিসারদের মধ্যে রয়েছেন, এনআরএস হাসপাতালের পুলিশ ফাঁড়ির ওসি বনবিহারী দাস এবং এন্টালি থানার অ্যাডিশনাল ওসি দিলীপ পাল।

পুলিশ কমিশনারের ভর্ৎসনা! সরানো হল এনআরএস পুলিশ ফাঁসির ওসিকে

লালবাজার সূত্রে খবর এনআরএস হাসপাতালের পুলিশ ফাঁড়ি এবং এন্টালি থানার অতিরিক্ত ওসি ছাড়াও তালিকায় রয়েছেন বেশ কিছু থানায় ওসি এবং অ্যাডিশনাল ওসিও। নবান্নে এনআরএস-এ গণ্ডগোল এবং জুনিয়র চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের ওপর হামলার ঘটনায় পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয় থাকার অভিযোগ উঠেছিল। এনআরএস নিয়ে সোমবার বৈঠকের পর লালবাজারে বিশেষ বৈঠক হয়। তারপর এই বদলি যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

সূত্রের খবর অনুযায়ী, নজরদারিতে ব্যর্থতার জন্য ডিসি ইএসডিকে পুলিশ কমিশনারের ভর্ৎসনা মুখে পড়তে হয়। এন্টালি থানার অতিরিক্ত ওসি দিলীপ পালকে বদলি করা হয়েছে

স্পেশাল ব্রাঞ্চে। তাঁর জায়গায় পাঠানো হয়েছে ময়দান থানার অতিরিক্ত ওসি স্নেহাশিস করণকে। দেবজ্যোতি বন্দ্যোপাধ্যায়কে এনআরএস পুলিশ ফাঁড়ির ওসি করা হয়েছে। বলে বিষয়টিকে রুটিন বদলি বলেই বর্ণনা করা হয়েছে লালবাজারের তরফ থেকে।

English summary
Lalbazar transfers several police officers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X