• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় কলকাতা পুলিসের নয়া উদ্যোগ, জরুরি পরিষেবা দানকারীদের জন্য হেল্পলাইন

করোনা ভাইরাস দাবানলের মতোই ছড়িেয় পড়ছে গোটা দেশে। পরিস্থিতি মোকাবিলায় ভারতে লকডাউন ঘোষণা করা হয়েছে। কিন্তু তার মধ্যেও জরুরি পরিষেবা চলছে। প্রতিদিন জরুরি পরিষেবা দেওয়ার জন্য অসংখ্য মানুষ বাড়ির বাইরে বের হচ্ছেন। এই পরিস্থিতিতে অত্যাবশ্যকীয় পরিষেবার সঙ্গে যুক্তদের সাহায্যে হেল্পলাইন চালু করল কলকাতা পুলিস। অভিনব উদ্যোগ। যাকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা।

জরুরি পরিষেবাদানকারীদের জন্য হেল্পলাইন

জরুরি পরিষেবাদানকারীদের জন্য হেল্পলাইন

জরুরি পরিষেবা দানকারীদের জন্য হেল্পলাইন চালু করল কলকাতা পুলিস। টুইট করে সেই হেল্পলাইনের নম্বর প্রকাশ করা হয়েছে। কোনও রকম সমস্যায় পড়লে 9432610446, 9874903465 এই দুটি নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে তাঁদের।

বয়স্কদের জন্য হেল্পলাইন

বয়স্কদের জন্য হেল্পলাইন

এর আগে কলকাতায় যেসব প্রবীণ নাগরিকরা বাড়িতে একা থাকেন তাঁদের জন্যও হেল্পলাইন চালু করে কলকাতা পুলিস। বিধাননগর পুলিসও তাতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। কলকাতায় এমন অনেক প্রবীণ নাগরিকই রয়েছেন যাঁরা বাড়িতে একা থাকেন। বাড়ির ছেলেমেয়েরা বিদেশে থাকেন। করোনা সংক্রমণে লকডাউন হওয়ার পর তাঁরা যাতে উদ্বেগে না থাকেন সেকারণে এই হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে।

এই সময়ে কি ভাবে দোকানে গিয়ে দাঁড়াতে হবে দেখালেন এসডিও
 করোনা মোদাবিলায় কড়া রাজ্য

করোনা মোদাবিলায় কড়া রাজ্য

গোটা দেশের পাশাপাশি রাজ্যেও চলছে লকডাউন। বাসিন্দাদের বারবার ঘরে থাকতে অনুরোধ করা হচ্ছে। কিন্তু তারপরেও নির্দেশ অমান্য করে রাস্তায় বেরিয়ে পড়ছেন অনেকে। ইতিমধ্যেই লকডাউনের নির্দেশ অমান্য করায় ১০০০ জনকে গ্রেফতার করা হয়েছে।

English summary
Kolkata Police start a helpline Number for emergency service workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X