India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুখ্যমন্ত্রীর কথায় তদন্তের কাজ ৯৯% শেষ! ভবানীপুরে জোড়া খুনের পিছনে আত্নীয়-পরিচিতরাই

Google Oneindia Bengali News

জোড়া খুনের পরে কেটে গিয়েছে পুরো দুটো দিন। এখনও পুলিশের তরফে বিষয়টি নিয়ে সেরকম সরাসরি কিছু বলা না হলেও আত্মীয়-পরিচিতরা এর পিছনে বলে ইঙ্গিত মিলেছে। এব্যাপারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়েছেন, তদন্তের কাজ ৯৯% শেষ হয়ে গিয়েছে। তদন্তের ক্ষেত্রে সিসিটিভি এবং অশোক শাহের মোবাইল যথেষ্টই সাহায্য করেছে বলে সূত্রের খবর। এদিন মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ থেকে ফিরেই যান ভবানীপুরের (Bhawanipur) জোড়া খুনের ঘটনাস্থলে।

তদন্তে সাহায্য করেছে খোয়া যাওয়া ফোন

তদন্তে সাহায্য করেছে খোয়া যাওয়া ফোন

পুলিশ সূত্রেই জানা গিয়েছিল, সোমবার খুনের পর থেকে শাহ দম্পতির ফোন দুটির কোনও খোঁজ মিলছিল না। তবে এদিন সকালে অশোক শাহের ফোনটি পাওয়া যায় ধর্মতলায়। সূত্রের খবর অনুযায়ী, ওই ফোনের টাওয়ার লোকেশন থেকে জানা যাচ্ছে মেহতাবিল্ডিং এলাকায় শেষ ছিল ফোনটি। প্রসঙ্গত সেখানকার তৃতীয়তলে একটা সময়ে অশোক শাহের দোকান ছিল। যা তিনি কয়েকবছর আগে বিক্রি করেন ১৮ লক্ষ টাকায়।

ভবানীপুরের বাড়ির নিচের অংশ বিক্রির করার কথা চলছিল

ভবানীপুরের বাড়ির নিচের অংশ বিক্রির করার কথা চলছিল

তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, অশোর শাহ ভবানীপুরে যে বাড়িতে থাকতেন, সেই বাড়ির নিচের তলার একটা অংশ বিক্রির কথা চলছিল। এর দামও নাকি উঠেছিল ৬০ লক্ষ টাকা। সূত্রের আরও খবর তার জন্য অশোক শাহ ১ লক্ষ টাকা অগ্রিম নিয়ে রেখেছিলেন। দম্পতির খুনের পিছনে সম্পত্তিগত কোনও বিবাদ ছিল কিনা তা এখনও বলেনি কলকাতা পুলিশ।

আততায়ীরা পরিচিত

আততায়ীরা পরিচিত

তবে পুলিশ সূত্রে বলা হচ্ছে, আততায়ীদের জল ছাড়াও শুকনো থাবার দেওয়া হয়েছিল। যে থেকেই পরিষ্কার শাহ দম্পতি আততায়ীদের চিনতেন। আর আততায়ীদের অর্থাৎ খুনির সংখ্যা দুই কিংবা তার বেশি ছিল বলেই প্রমাণপেয়েছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তদন্তে অনুমান অশোক শাহকে প্রথমে ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়। এরপর স্ত্রী রশ্মিতা শাহকে মাথা বন্দুক ঠেকিয়ে গুলি করা হয়। কেননা তাঁর চুলে বুলেটের খোল গেলে ছিল।

মুখ্যমন্ত্রীও দিয়েছেন ইঙ্গিত

মুখ্যমন্ত্রীও দিয়েছেন ইঙ্গিত

এদিন মুখ্যমন্ত্রী ঘটনাস্থ যান। সেখানে তিনি শাহ দম্পতির মেয়েদের সঙ্গে কথা বলেন। তারপরেই তিনি বলেন, তদন্তের কাজ ৯৯ শতাংশ শেষ। তিনি বলেছেন, পরিচিতরাই এই খুনের পিছনে রয়েছে। পুলিশ পরিচিতদের চিহ্নিত করেছে বলেও দাবি করেছেন মুখ্যমন্ত্রী। পুলিশ কমিশনার বিনীত গোয়েলও খুনের পিছনে পরিচিতদের থাকার কথা বলেছেন। পুলিশ কমিশনারও তদন্তে সিসিটিভি সাহায্যের কথা বলেছেন। পাশাপাশি তিনি বলেছেন, খুব তাড়াতাড়ি অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

কেন্দ্রের টাকার হিসেব নেই, দেয়নি ইউটিলাইজেশন সার্টিফিকেটও! ১০০ দিনের কাজের টাকা নিয়ে তৃণমূলকে জবাব নাড্ডারকেন্দ্রের টাকার হিসেব নেই, দেয়নি ইউটিলাইজেশন সার্টিফিকেটও! ১০০ দিনের কাজের টাকা নিয়ে তৃণমূলকে জবাব নাড্ডার

English summary
Kolkata police hints relatives and known people behind Bhawanipur twin murder as CM says 99% investigation complete
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X