• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দুর্নীতির অভিযোগ! কলকাতায় গ্রেফতার প্রভাবশালী বিজেপি নেতা

  • |

দুর্নীতির অভিযোগে গ্রেফতার বিজেপির প্রভাবশালী নেতা। ওই নেতার নাম সৌমেন মণ্ডল। তিনি মুর্শিদাবাদ বিজেপির সাধারণ সম্পাদক। উজ্জ্বলা প্রকল্পে দুর্নীতির অভিযোগ তাঁকে গ্রেফতার করেছে জোড়াসাঁকো থানার পুলিশ। হেফাজতে পাওয়ার জন্য আদালতে আবেদন পুলিশের।

দুর্নীতির অভিযোগ! কলকাতায় গ্রেফতার প্রভাবশালী বিজেপি নেতা

উজ্জ্বলা প্রকল্পে দুর্নীতির অভিযোগে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে সরব হয়েছিলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি নেতারা কাটমানির কথা বললেই উজ্জ্বলা প্রকল্পের জন্য নেওয়া টাকা ফেরত চাওয়ার কথা বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই তৃণমূলের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যেখানে বলা হয়েছে। উজ্জ্বলা প্রকল্পে গ্যাস পাইয়ে দেওয়ার নাম করে বিজেপি নেতারা ব্যাপক দুর্নীতি করেছেন। এব্যাপারে খোঁজ নিয়ে অভিযুক্ত বিজেপি নেতাদের খুঁজে বের করতে হবে।

এব্যাপারে এলাকার গ্যাস ডিস্ট্রিবিউটরদের সঙ্গে যোগাযোগ করে উজ্জ্বলা প্রকল্পের প্রাপকদের তালিকা তৈরি করতে হবে। এরসঙ্গে কোন কোনও বিজেপি নেতা প্রভাব খাটিয়েছেন তাও খতিয়ে দেখার নির্দেশ দলীয় পর্যায়ে দেওয়া হয়েছে তৃণমূলের তরফে।

তারই মধ্যে কলকাতায় বিজেপি নেতার গ্রেফতার যথেষ্ট তাৎপর্য পূর্ণ।

২০১৪-তে ক্ষমতায় আসার আগে যেসব প্রতিশ্রুতি বিজেপি কিংবা নরেন্দ্র মোদী দিয়েছিলেন, তাদের মধ্যে অন্যতম হল উজ্জ্বলা প্রকল্প। এই প্রকল্পের মাধ্যমে দেশের সব মানুষের কাছে রান্নার গ্যাস পৌঁছে দেওয়ার লক্ষ্য রাখা হয়েছে।

English summary
Kolkata Police arrests BJP leader Soumen Mondal in connection with corruption
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X