Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জাকারিয়া স্ট্রিটে ব্যবসায়ী খুনে সূত্র মোবাইল, গ্রেফতার পরিচিত

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

জাকারিয়া স্ট্রিটে রত্ন ব্যবসায়ী খুনের ঘটনায় গ্রেফতার ব্যবসায়ীরই এক পরিচিত ব্যক্তি। ধৃতের নাম আরসাদ আলি। মোবাইল ফোনের সূত্র ধরে গ্রেফতার করা হয় আরশাদকে।

জাকারিয়া স্ট্রিটে ব্যবসায়ী খুনে সূত্র মোবাইল, গ্রেফতার পরিচিত

সোমবার রাতে ৫ নম্বর জাকারিয়া স্ট্রিটে এসএন আম্বের জুয়েলার্সের ভিতরেই দেহ মেলে ব্যবসায়ী মহম্মদ সেলিমের। খবর পেয়েই ঘটনাস্থলে যান লালবাজারের গোয়েন্দারা। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তাঁরা।

ব্যবসায়ীকে নারকেলডাঙার বাড়ি নিয়ে যেতে গিয়েছিলেন গাড়ির চালক মহম্মদ ইলিয়াস। তিনিই দোকানের ভিতরে ঢুকে ব্যবসায়ী মহম্মদ সেলিমের দেহ দেখতে পান। সেলিমের গলায় ফাঁস দেওয়া ছিল। দোকান থেকে মূল্যবান পাথর এবং গয়নাও উধাও হয়ে যায়। প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছিল ঘটনাটি 'মার্ডার ফর গেন'।

মঙ্গলবার থেকেই সূত্র মারফত খোঁজখবর নিতে থাকে পুলিশ। চালকসহ পরিচিতদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। মোবাইলের সূত্র ধরেই খোঁজখবর চলতে থাকে। এরই মধ্যে আরসাদ আলি নামে ব্যবসায়ীর এক পরিচিতের নাম জানতে পারে পুলিশ। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন গোয়েন্দারা। এর পরে গ্রেফতার করা হয় আরশাদ আলিকে।

English summary
Kolkata police arrest one person in Jakaria Street trader murder case. On Monday night that jewellery trader was murdered in his shop premises. The arrest person is known to the trader.
Please Wait while comments are loading...