• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহরের ব্যবসায়ীকে 'অপহরণ' করে 'মুক্তিপণ' দাবি! গ্রেফতার ৪

ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করার অভিযোগে গার্ডেনরিচ থেকে গ্রেফতার করা হয়েছে চারজনকে। অভিযুক্তদের রবিবার আলিপুর আদালতে তোলা হয়েছে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ।

শহরের ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি! গ্রেফতার ৪

গার্ডেনরিচের রাজাবাগানের বাসিন্দা ২২ বছরের যুবক পেশায় ব্যবসায়ী। শনিবার বেরিয়েছিলেন ব্যবসার কাজে। হঠাৎই যুবকের বাবার কাছে ফোন আসে ছেলের জন্য মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে খুন করার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। ব্যবসায়ীর বাবা শনিবার রাতে রাজাবাগান থানায় অভিযোগ জানান। পুলিশের কথা মতো মুক্তিপণের টাকা নিয়ে অপহরণকারীদের বলে দেওয়া জায়গায় হাজির হয়ে যান। দূর থেকে সাদা পোশাকে তাকে অনুসরণ করতে থাকে পুলিশ।

এদিকে ব্যবসায়ীর বাবাকে যে ফোন থেকে ফোন করা হচ্ছিল পুলিশের তরফে সেই ফোনের টাওয়ার লোকেশন পরীক্ষা করে দেখা যায়, সেটি রয়েছে গার্ডেনরিচের একটি নার্সিংহোমের কাছে।

টাকা নিয়ে যাওয়ার পরেও, প্রথমে অপহৃত যুবককে ছাড়তে চাওয়া হয়নি বলে অভিযোগ। কিন্তু যুবকের বাবা যখন বলেন, এক হাতে টাকা অন্য হাতে ছেলেকে ফেরত দিতে হবে, সেই সময় রাজি হয়ে যায় অপহরণকারীরা। এরপর টাকা হাতে তুলে দিয়ে নিজের ছেলেকে নিয়ে এগোতে থাকেন ওই ব্যক্তি। দূর থেকে পুরো বিষয়টি নজরে রাখছিলেন গোয়েন্দারা। টাকা-সহ ৪ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

উদ্ধার হওয়া যুবকের অভিযোগ, তাকে একটি বাড়ির ছাদে আটকে রেখে মারধর করা হয়েছে। টাকার দাবিতে প্রাণে মারা হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ।

English summary
Kolkata Police arrest four persons from Gardenreach area due to abduction threat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X