• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরসভা ভোটের আগে বড় বিজ্ঞপ্তি দিল পুরসভা, নিয়োগ করা হবে শ'য়ে শ'য়ে

  • |

সামনেই রয়েছে রাজ্য জুড়ে পুরনির্বাচন। তার আগেই নিয়োগের জন্য বিজ্ঞপ্তি কলকাতা পুরসভার। ৮৫৮ জন কনজারভেন্সি মজদুর নেবে কলকাতা পুরসভা। বিজ্ঞপ্তির নম্বর হল Advertisement No 11 of 2020। দরখাস্ত বাছাইয়ের পর নিখিত পরীক্ষা নেওয়া হবে।

শূন্যপদ

শূন্যপদ

শূন্যপদ ৮৫৮( অসংরক্ষিত, অসংরক্ষিত কৃতি খেলোয়াড়, অসংরক্ষিত প্রাক্তন সামরিক কর্মী, অসংরক্ষিত শারীরিক প্রতিবন্ধী( ১৩ জন দৃষ্টিহীন কিংবা কম দৃষ্টিশক্তি সম্পন্ন, ১২ জন শ্রবণ প্রতিবন্ধী, ১২ জন সেরিব্রাল পলসি) তপশিলি জাতি, তপশিলি জাতি প্রাক্তন সামরিক কর্মী, তপশিলি উপজাতি, তপশিলি উপজাতি প্রাক্তন সামরিক কর্মী, ওবিসি এ, ওবিসি এ প্রাক্তন সামরিক কর্মী, ওবিসি বি , ওবিসি বি প্রাক্তন সামরিক কর্মী যথাক্রমে ৩৫৪, ২৪, ৬২, ৩৭, ১৬০, ২৫, ৩৮, ১২, ৭৩, ১২, ৪৯, ১২)।

কাজ

কাজ

কলকাতা পুরসভার ১ থেকে ১৪৪ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে বাঁশি বাজিয়ে ময়লা সংগ্রহ করতে হবে। এছাড়াও বিভিন্ন এলাকায় ঝাঁট দেওয়া ও পরিষ্কার পরিচ্ছন্ন রাখা কিংবা ধাপায় গিয়ে ময়লা ফেলার কাজে সহায়তারও করবে হবে তাদের।

বয়সসীমা ও প্রার্থী বাছাই

বয়সসীমা ও প্রার্থী বাছাই

১ জানুয়ারি ২০২০ অনুযায়ী পুরুষ ও মহিলা আবেদনকারীদের বয়স হতে হবে ১৮-৪০ বছরের মধ্যে। তবে পশ্চিমবঙ্গে সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী ছাড় পাবেন। দরখাস্ত বাছাইয়ের পর লিখিত পরীক্ষা নেওয়া হবে। সফল হলে পার্সোনালিটি টেস্ট ও ফিল্ড টেস্ট করা হবে।

আবেদনের পদ্ধতি ও আবেদন ফি

আবেদনের পদ্ধতি ও আবেদন ফি

www.mscwb.org-এ গিয়ে আবেদন করতে হবে। আবেদন রেজিস্ট্রেশন এবং চালান ডাউনলোড করা যাবে ১৫ এপ্রিল পর্যন্ত আর ব্যাঙ্কে টাকা জমা করা যাবে ১৬ এপ্রিল পর্যন্ত। ব্যাঙ্ক টালান ডাউনলোড করে জমা দিলে সাধারণ ও ওবিসি প্রার্থীদের দিতে হবে ১৫০ টাকা। সঙ্গে প্রসেসিং ফি ৫০ টাকা এবং ব্যাঙ্ক চার্জ ২০ টাকা।

তপশিলি ও প্রতিবন্ধীদের জন্য কেবল মাত্র প্রসেসিং ফি ৫০ টাকা এবং ব্যাঙ্ক চার্জ ২০ টাকা। ইউনাইেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখায় ওই টাকা জমা দিতে হবে।

English summary
Kolkata Municipal Corporation will Recruit 858 majdurs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X