• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দরজায় আটকে যাত্রীর হাত, বাইরে দেহ নিয়েই ছুটল মেট্রো, মর্মান্তিক মৃত্যু যাত্রীর

পার্কস্ট্রিট মেট্রো স্টেশনে মর্মান্তিক দুর্ঘটনা। নামতে গিয়ে দরজায় আটকে গেল যাত্রীর হাত। সেই অবস্থাতেই তাঁকে নিয়ে ছুটল মেট্রো। সুড়ঙ্গে উদ্ধার হল যাত্রীর দেহ। এমনই মর্মান্তিক দুর্ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে যাত্রীদের মধ্যে।

দরজায় আটকে যাত্রীর হাত, বাইরে দেহ নিয়েই ছুটল মেট্রো, মর্মান্তিক মৃত্যু যাত্রীর

কলকাতার মেট্রোরেলের ইতিহাসে যাকে হলে নজিরবিহীন দুর্ঘটনা। এর আগে কখনও এমন চূড়ান্ত গাফিলতি চোখে পড়েনি। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পার্ক স্ট্রিট মেট্রো স্টেশনে।

রাত পৌনে সাতটা নাগাদ পার্কস্ট্রিট থেকে কবি সুভাষগামী মেট্রো রেলে থেকে নামতে গিয়ে দরজায় আটকে যায় এক যাত্রীর হাত। সেসব না দেখেই চলতে শুরু করে মেট্রো। যাত্রীদের চিৎকারেও থামেনি মেট্রো। নিজের মতো গতি নিয়েছে। বাইরে তখন ঘষটাতে ঘষটাতে যাচ্ছে যাত্রীর শরীর‌। পরে সুড়ঙ্গের মধ্যে উদ্ধার হয় যাত্রীর দেহ। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান। মৃত যাত্রী কসবা বোসপুকুরের বাসিন্দা। বয়স ৬৬ বছরের কাছাকাছি। নাম সজলকুমার কাঞ্জিলাল। দুর্ঘটনার পর ওই মেট্রোর গার্ড এবং চালককে সাসপেন্ড করা হয়েছে।

[আরও পড়ুন:মেট্রো রেলের এই মর্মান্তিক দুর্ঘটনার জন্য দায়ী কে? সেন্সর থেকে মোটর ম্যান প্রশ্নে সকলের ভূমিকা]

প্রত্যক্ষদর্শীরা জানান, স্টেশনে নিরাপত্তারক্ষীরা থাকা সত্ত্বেও ট্রেনটি ওই যাত্রীকে নিয়ে ছুটে যায়। এমনকি ট্রেনের ভিতরে আপতকালীন ব্যবস্থাও কাজ করেনি। প্লাটফর্মে নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও কেন এমন ঘটনা ঘটল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যাত্রীদের মধ্যেও এই নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দুর্ঘটনার পর ৪০ মিনিট বন্ধ ছিল মেট্রো। তারপর ফের চালু হয়েছে।

English summary
Kolkata Metro Accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X