• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পুরসভায় অনুদান মামলায় স্বস্তিতে অনুব্রত, সিবিআই তদন্তের আর্জি খারিজ হাইকোর্টের

Google Oneindia Bengali News

বোলপুর পুরসভার অনুদান মামলায় স্বস্তি অনুব্রত মণ্ডলের। মামলাকারীর সিবিআই তদন্তের আর্জি খারিজ করে দিয়েছে হাইকোর্টের ডিভিশন বেঞ্চ। কেষ্টর নির্দেশেই বিল্ডিং প্ল্যান পাস করাতে মোটা টাকা অনুদান দিতে হত বোলপুর পুরসভায় এমনই অভিযোগ করেছিলেন মামলাকারী।

হাইকোর্টে স্বস্তি কেষ্ট

হাইকোর্টে স্বস্তি কেষ্ট

বোলপুর পুরসভার অনুদান মামলায় স্বস্তি অনুব্রত মণ্ডল। কলকাতা হাইকোর্টে খারিজ হয়ে গিয়েছে সিবিআই তদন্তের আর্জি। মামলাকারী অভিযোগ করেছিলেন বোলপুর পুরসভায় বিল্ডিং প্ল্যান পাস করাতে মোটা টাকা অনুদান দিতে হয়। তাতে মদত রয়েছে কেষ্টর। অনুব্রতর নির্দেশেই নাকি এই সব কর্মকাণ্ড হয়ে থাকে। আদালতে সিবিআই তদন্তের আর্জি জানিয়েছিলেন মামলাকারী। কিন্তু হাইকোর্টের ডিভিশন বেঞ্চ সেটা খারিজ করে দেয়। পর্যাপ্ত প্রমাণ নেই বলে মামলাকারীর আর্জি খারিজ করে দেন।

কেষ্টর বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ

কেষ্টর বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগ

বোলপুর পুরসভায় বিল্ডিং পাস করানোর নামে মোটা টাকা নেওয়া হত বোলপুর পুরসভায়। আর সেটা নেওয়া হত অনুব্রত মণ্ডলের নির্দেশেই। অর্থাৎ বিল্ডিং প্ল্যান পাস করানোর নাম করো মোটা টাকা কাটমানি নেওয়া হত। গরুপাচার কাণ্ডের গ্রেফতারির মাঝে নতুন করে এই মামলায় চাপ বেড়েছিল কেষ্টর। কিন্তু প্রমাণ না থাকায় সে মামলা এক প্রকার খারিজ হয়ে গিয়েছে। তাতে কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন অনুব্রত মণ্ডল।

পুজোতেও জেলে কেষ্ট

পুজোতেও জেলে কেষ্ট

পুজোতেও জেলেই থাকতে হচ্ছে অনুব্রত মণ্ডলকে। আদালতে জামিনের আর্জি জানিয়েছিলেন অনুব্রত মন্ডল। কিন্তু সিবিআই কোর্ট তা খারিজ করে দেয়। কাজেই পুজোর কটা দিন আসানসোল সংশোধনাগারেই কাটাতে হবে অনুব্রত মণ্ডলকে। সেই জেলে রয়েছেন তার দেহরক্ষী সায়গল হোসেনও। মুখোমুখি বসিয়ে দুজনকে জেরাও করা হয়েছে। কিন্তু সিবিআইয়ের সঙ্গে তদন্তে অসহযোগিতা করছেন কেষ্ট। কিছুতেই এই নিয়ে মুখ খুলতে চাইছেন না তিনি।

বিপুল সম্পত্তি কেষ্টর

বিপুল সম্পত্তি কেষ্টর

অনুব্রত মণ্ডলের বিপুল সম্পত্তির হদিশ পেয়েছে িসবিআই। নামে -বেনামে একাধিক সম্পত্তি রয়েছে অনুব্রত মণ্ডলের। একাধিক জায়গায় বাড়ি, রাইসমিল, জমি রয়েছে। পরিবারের লোকেদের নামেও বিপুল সম্পত্তি রয়েছে কেষ্টর। এমনকী দেহরক্ষী সায়গলের ৪৫টি সম্পত্তির ডিডে কেষ্টর নাম রয়েছে। তাই নিয়ে তদন্ত শুরু করেছে ইডি। সায়গল জেলে থাকাকালীন তাঁর একাধিক সম্পত্তির হাত বদল হয়েছে বলে জানতে পেরেছে তদন্তকারীরা।

রক্ষা কবচের মেয়াদ শেষ, কি জানাবে সুপ্রিম কোর্ট ? আজই কি গ্রেফতারি মানিকের?রক্ষা কবচের মেয়াদ শেষ, কি জানাবে সুপ্রিম কোর্ট ? আজই কি গ্রেফতারি মানিকের?

English summary
Kolkata High Court Rejected CBI enquary on Bolpur Municipality money takeing case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X