• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোয়েন্দা অফিসারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ

  • |

কেন্দ্রীয় সরকারের এক গোয়েন্দা অফিসারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ দিল কলকাতা হাইকোর্টের সার্কিট বেঞ্চ। রাজ্যের তদন্তকারী সংস্থার ভূমিকায় অসন্তুষ্ট হয়ে বুধবার ওই অফিসারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেয় আদালত।

আসানসোলঃ বিনয় মিশ্রর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি সিবিআই আদালতের

গোয়েন্দা অফিসারের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের নির্দেশ

আদালতের পর্যবেক্ষণ, 'পুলিশের রিপোর্টের ওপরেই নির্ভর করে গোটা বিষয়টি। দু'বছর ধরে রাজ্যের তদন্তকারী অফিসাররা যেভাবে তদন্ত করেছেন এবং তদন্ত এগিয়ে নিয়ে আসার ক্ষেত্রে যে ত্রুটি দেখিয়েছে, তাতে মৃতের পরিবার সঠিক বিচার পাবে না বলে মনে করছে আদালত।

এই নির্দেশের পাশাপাশি, তদন্ত শুরু করে আড়াই মাসের মধ্যে তার প্রাথমিক রিপোর্ট আদালতে পেশ করার জন্য সিবিআইকে নির্দেশ দিয়েছ আদালত।

গত ২০১৮ সালের ১৭ এপ্রিল নকশালবাড়ি স্টেশন এবং বাতাসিয়া হল্টের মাঝামাঝি জায়গায় কেন্দ্রীয় সংস্থা এসএসসি (সশস্ত্র সীমা বল) - এর গোয়েন্দা অফিসার রবীন্দ্রনাথ রায়ের দেহ পাওয়া যায়। দেহটিতে একাধিক আঘাতের চিহ্ন ছিল জানিয়েছিল পুলিশ। কিন্তু পুলিশ সেই তদন্তের সাপেক্ষে প্রয়োজনীয় কোন তথ্য প্রমাণ সংগ্রহ করতে না পারায় এদিন হাইকোর্টের সার্কিট বেঞ্চ এই মামলার তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দিয়েছে।

আয় বাড়বে কৃষকদের! কৃষি আইনের পক্ষে দাঁড়িয়ে জোরালো সওয়াল আইএমএফ প্রধানের

English summary
Kolkata High Court directs CBI to investigate of officer death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X