• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবছর হচ্ছে না কলকাতা চলচ্চিত্র উৎসব, নতুন দিন ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

মন ভাঙল সিনে প্রেমীদের। করোনার কোপ এবার কলকাতা চলচ্চিত্র উৎসবেও। এবছর আর হচ্ছে না কলকাতা ফিল্ম ফেস্টিভাল। টুইট করে জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনার কারণেই এই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে। নভেম্বরে হওয়ার কথা ছিল কলকাতা ফিল্ম ফেস্টিভাল। সেটি পিছিয়ে ২০২১ সালের জানুয়ারিতে করা হয়েছে।

এবছর হচ্ছে না কলকাতা চলচ্চিত্র উৎসব, নতুন দিন ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী

আনলক ৫-এ সিনেমা হল খুললেও ৫০ শতাংশের বেশি দর্শকের সিেনমা দেখার অনুমতি দেওয়া হয়নি। করোনা সংক্রমণ রুখতে সিনেমা হল গুলিকেও একাধিক নির্দেশ মানতে হচ্ছে। তারপরে আবার করোনা সংক্রমণ রাজ্যে বাড়তে শুরু করায় বিনোদন নিয়ে বড় সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। এবছর কলকাতা চলচ্চিত্র উৎসব না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নভেম্বর মাসেই শুরু হয়ে যায় কলকাতা চলচ্চিত্র উৎসব। সারা বছর সিনে প্রেমীরা এইউৎসবের অপেক্ষায় থাকে। দেশ বিদেশের একাধিক পুরস্কার প্রাপ্ত ছবি দেখানো হয় এখানে। দেশ বিদেশের অভিনেতা শিল্পীরা আসেন শহরে। বিনোদনের তীর্থক্ষেত্রে পরিণত হয় তিলোত্তমা।

করোনার কারণে এবার আর সেই ঝুঁকি নিতে চাইছে না রাজ্য সরকার। সেকারণেই টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন এবছর আর চলচ্চিত্র উৎসব হচ্ছে না শহরে। এতে মন ভেঙেছে ঠিকই সিনে প্রেমিদের। আবার তাঁদের মন ভাল করে দিয়েছেন নতুন দিন ঘোষণা করে। নভেম্বর মাসের পরিবর্তে জানুয়ারিতে হবে কলকাতা চলচ্চিত্র উৎসব। ৮ থেকে ১৫ জানুয়ারি হবে চলচ্চিত্র উৎসব। নতুন দিন ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। ততে তাতে আগের মতোই জৌলুস থাকবে কিনা সেটা এখনও নির্দিষ্ট নয়।

English summary
Kolkata film festival delayed due to coronavirus Pandamic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X