• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আতঙ্কের নাম 'ইয়াস', আগামীকাল ১২ ঘণ্টা বন্ধ থাকবে কলকাতা বিমানবন্দর

আতঙ্কের নাম 'ইয়াস', আগামীকাল ১২ ঘণ্টা বন্ধ থাকবে কলকাতা বিমানবন্দর
Google Oneindia Bengali News

ঘূর্ণিঝড় ইয়াসের আতঙ্কে আগামিকাল ১২ ঘণ্টা বন্ধ থাকবে দমদম বিমানবন্দর। সকাল থেকেই উড়ান ওঠানামা বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। যাত্রী সুরক্ষায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ। সকাল সাড়ে ৮টা থেকে সন্ধে ৭টা ৪৫ মিনিট পর্যন্ত কলকাতা বিমানবন্দরে কোনও বিমান ওঠানামা করবে না বলে জানানো হয়েছে। ইতিমধ্যেই শহরের সব উড়ালপুল বন্ধ করে দেওয়া হয়েছে।

Recommended Video

Cyclone Yaas : বুধবার সকাল থেকেই বন্ধ থাকবে বিমান পরিষেবা,জোর প্রস্তুতি কলকাতা বিমানবন্দরে

 আগামীকাল ১২ ঘণ্টা বন্ধ থাকবে কলকাতা বিমানবন্দর

ইয়াস আতঙ্কে আগে থেকেই সতর্ক রাজ্য সরকার। ১১ লক্ষ মানুষকে নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ৪ হাজার ত্রাণ শিবির খোলা। ব্লকে ব্লকে চলছে কন্ট্রোল রুম। সুন্দরবনে যুদ্ধকালীন তৎপরতায় বাঁধ মেরামত করা হয়েছে। জেলা শাসকদের প্রতিনিয়ত যোগাযোগ রাখতে বলা হয়েছে। নবান্নের কন্ট্রোল রুম থেকে পরিস্থিতির দিকে নজর রাখছেন মুখ্যমন্ত্রী। আর রাতে সেখানেই থাকবেন তিনি। বুধবার সকালে আছড়ে পড়ার কথা ইয়াসের। তীব্র হতে চলেছে তার গতিবেগ।

কলকাতায় তেমন প্রভাব পড়বে না বলে জানিয়েছে আবহাওয়া দফতর। কিন্তু তারপরেও সেনা মোতায়েন রাখা হয়েছে। মোট ১৭ কলাম সেনা মোতায়েন করা হয়েছে। শুধু কলকাতাতেই রয়েছে ৯ কলাম সেনা। পূর্ব মেদিনীপুর বীরভূমেও সেনামোতায়েন করা হয়েছে। এছাড়া বিপর্যয় মোকাবিলা বাহিনী প্রস্তুত রয়েছে। কলকাতা পুরসভার পক্ষ থেকে তৎপর রয়েছেন কর্মীরা। বিভিন্ন মন্ত্রী বিধায়কের নেতৃত্বে ১০টি টিম গঠন করে কলকাতার পরিস্থিতি নিয়ে মোকাবিলা করা হয়েছে।

English summary
Kolkata Airport will close tomorrow for 12 hours for Cyclone Yaas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X