• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাগাড় মাংস কাণ্ডের জের! শহরের খাবারের স্টলে অভিযান পুরসভার

ভাগাড় কাণ্ডের জেরে ফের শহর জুড়ে অভিযান কলকাতা পুরসভার। বৃহস্পতিবার শহরের নামি রেস্তোরাঁগুলিতে অভিযান চালান পুরসভার আধিকারিকরা। ফুটপাথের খাবারের স্টলেও অভিযান চলে। অভিযানে অংশ নেন মেয়র পারিষদ স্বাস্থ্য অতীন ঘোষ।

ভাগাড় মাংস কাণ্ডের জের! শহরের খাবারের স্টলে অভিযান পুরসভার

ট্যাংরা-সহ কলকাতার ভাগাড়গুলিতে নজরদারি সঙ্গে এবার রেস্তোরাঁ ও ফুটপাতের খাবারেও নজরদারি শুরু করল কলকাতা পুরসভা। বৃহস্পতিবার কলকাতার বিভিন্ন জায়গায় এই অভিযান চলে। অভিযানে অংশ নেন পুরসভার ফুড ইনস্পেক্টররা। বেশ কিছু জায়গা থেকে খাবারের নমুনা সংগ্রহ করা হয়। বেশ কিছু জায়গায় বাসি খাবার নজরে আসায় তা বাজেয়াপ্ত করা হয় পুরসভার তরফে।

বুধবার রাতেই ভাগাড়ের মাংস কাণ্ডে বড় সাফল্য পায় পুলিশ। সোনারপুর থেকে গ্রেফতার করা হয় এই কাণ্ডের মূল পাণ্ডা বিশ্বনাথ গড়াইকে। নারকেলডাঙার হিমঘর ছাড়াও শহরের একাধিক জায়গায় হিমঘর ভাঙা নিয়ে এই পচা মাংসের কারবার চালাত সে। সামনে রাখতো মাছের ব্যবসা। বেশিরভাগ মানুষ তাঁকে মাছ ব্যবসায়ী হিসেবেই জানতেন। কিন্তু মাছের কার্টুনের আড়ালে যে ভাগাড়ের মাংসও সে মজুত করত তা অনেকেই জানতেন না।

এদিকে, পচা মাংস কাণ্ডে গোকুল ব্যাপারি এবং কওসর আলি ঢালির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। বুধবার রাতে বসিরহাটের একাধিক জায়গায় তল্লাশি চালায় পুলিশ। বৃহস্পতিবারেও এই তল্লাশি অভিযান জারি রয়েছে। এই কাণ্ডে এখনও পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

English summary
KMC officers searching for rotten meats in the roads of Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X