• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরসভায় দালাল রাজ বন্ধ করতে নয়া উদ্যোগ! ২ মাসের মধ্যে সিদ্ধান্ত কার্যকর

কলকাতা পুরসভায় দালাল রাজ বন্ধ করতে নয়া উদ্যোগ। এছাড়াও অবাঞ্ছিত লোকজনের প্রবেশে কড়াকড়িরও বন্দোবস্ত করা হচ্ছে। যার জন্য পুরসভায় ঢুকতে গেলে লাগবে সচিত্র পরিচয়পত্র। ২ মাসের মধ্যে এই সিদ্ধান্ত কার্যকর করা হবে বলে জানা গিয়েছে।

পুরসভায় দালাল রাজ বন্ধ করতে নয়া উদ্যোগ! ২ মাসের মধ্যে এই সিদ্ধান্ত কার্যকর

পুরসভা সূত্রে জানা গিয়েছে, কাজে ঢোকার সময় প্রত্যেক কর্মীর গলায় পরিচয়পত্র থাকতে হবে। তালিকা থেকে বাদ যাচ্ছেন না মেয়র কিংবা সাংবাদিকরা। মেয়র ফিরহাদ হাকিম জানিয়েছেন, এমআইসি বৈঠকে সার্কুলার জারি করা হয়েছে। প্রত্যেক কর্মীকে স্বচিত্র পরিচয়পত্র পড়ে থাকতে হবে। যদি কর্মী হয়েও পরিচয়পত্র পত্র পড়ে না থাকেন, তাহলে নিরাপত্তাকর্মীরা বিষয়টি দেখবেন। তালিকা থেকে যে তিনিও বাদ নেই, জানিয়েছেন মেয়র।

যাঁরা কাজের জন্য পুরসভায় আসেন, তাঁদের জন্য অন্য ব্যবস্থা রাখা হচ্ছে। সূত্রের খবর অনুযায়ী, পুরসভায় প্রধান ফটকের কাছে ভিজিটার্স গ্যালারি তৈরির পরিকল্পনা নেওয়া হয়েছে। সেখান থেকেই যে ব্যক্তি যে বিভাগে যাবেন, সেখানকার স্লিপ দেওয়া হবে। বেরনোর সময় সেই স্লিপ জমা দিয়ে বেরোতে হবে। মেয়র জানিয়েছেন, মাঝখানের গেটটিকে ভিজিটার্স গ্যালারি হিসেবে ব্যবহার করা হবে। একইসঙ্গে তিনি জানান, যেসব রাস্তা দিয়ে গাড়ি ঢোকে, সেসব রাস্তা দিয়ে পরিচয়পত্র ছাড়া ভিজিটররা ঢুকবেন না।

English summary
KMC introduces new system for Visitors for SN Banerjee road building
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X